গোপালগঞ্জ প্রতিনিধি ।
গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শুক্রবার থেকে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শুরু হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শুক্রবার সকাল ১০ থেকে বেলা ১১টা পর্যন্ত ডি ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ ছাড়া বিকেল ৩টায় ‘ই’ ইউনিট, ৩ নভেম্বর সকাল ১০টায় ‘এফ’ ও বিকেল ৩টায় ‘জি’ ইউনিট, ৯ নভেম্বর সকাল ১০টায় ‘সি’ এবং বিকেল ৩টায় ‘এইচ’ ইউনিট এবং ১০ নভেম্বর সকাল ১০টায় ‘আই’, দুপুর ১টায় ‘বি’ এবং বিকেল সাড়ে ৩টায় ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এবারের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য নয়টি ইউনিটে ১ লাখ ৩ হাজার ৯৯৪ জন শিক্ষার্থী আবেদন করেন। ফলে প্রতি আসনে ৩৩ জন শিক্ষার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এবারের জেলা শহরের ১৩টি কেন্দ্রে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। এ বছর নয়টি ইউনিটের অধীনে ৩৪ বিভাগে সর্বমোট ৩ হাজার ২৪৫ জন (বিদেশি শিক্ষার্থী ও কোটাসহ) শিক্ষার্থী ভর্তি করা হবে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/11/31.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/11/31-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
গোপালগঞ্জ প্রতিনিধি । গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শুক্রবার থেকে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শুরু হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শুক্রবার সকাল ১০ থেকে বেলা ১১টা পর্যন্ত ডি ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ ছাড়া বিকেল ৩টায় ‘ই’ ইউনিট, ৩...