image_256056.hasina naa
বঙ্গবন্ধুকে হত্যা করা হলেও তার চেতনাকে হত্যা করা সম্ভব নয় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লিগ সভানেত্রী শেখ হাসিনা।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার বিকালে জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় চিত্রগাঁথায় শোকগাঁথা শীর্ষক ছবি প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। ঢাকা উত্তর সিটি করপোরেশন এ প্রদর্শনীর আয়োজন করেছে।
শেখ হাসিনা বলেন, বঙ্গবন্ধুর খুনীদের পুরস্কৃত করার মাধ্যমে দেশে জঙ্গীবাদের উত্থান হয়েছে। ষড়যন্ত্র করে দেশের অগ্রযাত্রাকে আর ব্যহত করা সম্ভব না বলে মন্তব্য করেন তিনি।
উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দূর্লভ কিছু ছবি নিয়ে সংসদের দক্ষিন প্লাজায় শুরু হয়েছে তিনদিনব্যাপী প্রদশর্নী। উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধন শেষে প্রদশর্নী ঘুড়ে দেখেন প্রধানমন্ত্রী।

শুভ সমরাটজাতীয়
বঙ্গবন্ধুকে হত্যা করা হলেও তার চেতনাকে হত্যা করা সম্ভব নয় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লিগ সভানেত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার বিকালে জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় চিত্রগাঁথায় শোকগাঁথা শীর্ষক ছবি প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। ঢাকা উত্তর সিটি করপোরেশন...