1441723145
ফ্রান্সের রাজধানী প্যারিসে চিটাগং ক্রিকেট ক্লাব নামে একটি ক্রিকেট সংগঠনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। এ উপলক্ষ্যে রবিবার ম্যারি দো ক্লিশি গ্রাউন্ডে টিমের জার্সি উন্মোচন ও খেলোয়াড়দের পরিচিতি কার্যক্রম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন কমিউনিটি ব্যাক্তিত্ব মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম, বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক দেবেশ বড়ুয়া ও প্যারিস ক্রিকেট ক্লাবের সাধারন সম্পাদক ওয়াহিদুজ্জামান টিপু।
1441723145_0
এ ছাড়া উপস্থিত ছিলেন, ক্লাব কর্মকর্তা মোর্শেদ খান, মিজানুর রহমান রাশেদ, হারেছ খান সহ আরও অনেকে। অতিথিরা নতুন এই ক্লাবকে স্বাগত জানিয়ে সকল ধরনের সহযোগীতার আশ্বাস দেন এবং আগামী বছর ফ্রেঞ্চ ক্রিকেট লীগে খেলার জন্য নিজেদেরকে প্রস্তুত করার পরামর্শ দেন। পরিচিতি পর্ব শেষে আয়োজিত প্রীতি ম্যাচের পুরষ্কার তুলে দেন অতিথিরা। প্রেস রিলিজ।

বাহাদুর বেপারীপ্রবাস জীবন
ফ্রান্সের রাজধানী প্যারিসে চিটাগং ক্রিকেট ক্লাব নামে একটি ক্রিকেট সংগঠনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। এ উপলক্ষ্যে রবিবার ম্যারি দো ক্লিশি গ্রাউন্ডে টিমের জার্সি উন্মোচন ও খেলোয়াড়দের পরিচিতি কার্যক্রম অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন কমিউনিটি ব্যাক্তিত্ব মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম, বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক দেবেশ বড়ুয়া ও প্যারিস ক্রিকেট...