6
আদালত প্রতিবেদক ।
অধস্তন ফৌজদারি আদালতসূহের বিভিন্ন প্রকারের ফৌজদারি মামলার পরিসংখ্যান ও অবকাঠামোগত সুযোগ-সুবিধার তথ্য এখন থেকে অনলাইনে দিতে হবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের রেজিস্টার আবু সৈয়দ দিলজার হোসেন স্বাক্ষরিত সুপ্রিমকোর্টের এক স্মারকে এ কথা বলা হয়। যা সুপ্রিমকোর্টের ওয়েবসাইটেও প্রকাশ করা হয়েছে।

স্মারকে বলা হয়, অধস্তন ফৌজদারি আদালতগুলোর কার্যকর নিয়ন্ত্রণ তত্ত্বাবধানের জন্য ২০১৬ সালের বিভিন্ন প্রকারের ফৌজদারি মামলার পরিসংখ্যান ও অবকাঠামোগত সুযোগ-সুবিধার বিষয়ে তথ্য পাওয়া আবশ্যক। এ উদ্দেশ্যে একটি অনলাইন সফটওয়্যার তৈরি করা হয়েছে। আগামী ২৪ জুলাইয়ের মধ্যে এসব তথ্য অনলাইনে পাঠাতে নিম্ন আদালতের বিচারকদের অনবরোধ জানানো হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/07/619.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/07/619-300x300.jpgশিশির সমরাটআইন-আদালত
আদালত প্রতিবেদক । অধস্তন ফৌজদারি আদালতসূহের বিভিন্ন প্রকারের ফৌজদারি মামলার পরিসংখ্যান ও অবকাঠামোগত সুযোগ-সুবিধার তথ্য এখন থেকে অনলাইনে দিতে হবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের রেজিস্টার আবু সৈয়দ দিলজার হোসেন স্বাক্ষরিত সুপ্রিমকোর্টের এক স্মারকে এ কথা বলা হয়। যা সুপ্রিমকোর্টের ওয়েবসাইটেও প্রকাশ করা হয়েছে। স্মারকে বলা...