razib_100746
রাজধানীর পল্টন থানা দায়ের করা নাশকতার তিন মামলায় ছাত্রদলের সভাপতি রাজীব আহসানকে ফের ৫ দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার রাজীবকে আদালতে হাজির করে তিন মামলায় ৩০ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আসাদুজ্জামান নূর দুই মামলায় দুই দিন করে চার দিন ও অন্য এক মামলায় এক দিনসহ মোট ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, চলতি বছরের শুরুতে বিএনপি জোটের হরতাল-অবরোধ চলাকালে ছাত্রদল সভাপতি রাজীব আহসানের বিরুদ্ধে নাশকতার অভিযোগ এনে পল্টন থানায় তিনটি মামলা দায়ের করে পুলিশ।

এর আগে ১৬ আগস্ট শাহবাগ থানায় পুলিশ করা নাশকতার তিন মামলায় রাজীব আহসানকে পাঁচ দিন রিমান্ড দেন আদালত। এরও আগে, ১২ আগস্ট পল্টন থানার নাশকতার আট মামলায় রাজীব আহসানকে ঢাকা মহানগর হাকিম আলী মাসুদ শেখ ১৬ দিনের রিমান্ড দেন।

এছাড়া, গত ২৯ জুলাই রাজীব আহসানকে পল্টনের দু’টি, মতিঝিলের এক ও শাহবাগের একটিসহ মোট চার মামলায় আট দিনের রিমান্ড দেন আদালত।

প্রসঙ্গত, চলতি বছরের ১৯ জুলাই রাতে পটুয়াখালীর লেবুখালী ফেরিঘাট থেকে মাদকদ্রব্যসহ ছাত্রদলের সভাপতি রাজীব আহসানকে আটক করে থানা পুলিশ।

অর্ণব ভট্টঅন্যান্য
রাজধানীর পল্টন থানা দায়ের করা নাশকতার তিন মামলায় ছাত্রদলের সভাপতি রাজীব আহসানকে ফের ৫ দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার রাজীবকে আদালতে হাজির করে তিন মামলায় ৩০ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আসাদুজ্জামান নূর দুই মামলায় দুই দিন করে চার দিন ও অন্য এক মামলায়...