87269_kibria
ষষ্ঠ বারের মতো পেছালো সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামালার চার্জ গঠনের তারিখ। আজ সকাল সাড়ে ১১টায় সিলেটের বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালে এ মামলার চার্জ গঠনের দিন ধার্য থাকায় মামলায় আসামিদের উপস্থিত করা হয়। তবে সিলেট সিটি করপোরেশনের বরখাস্ত হওয়া মেয়র আরিফুল হক চৌধুরী অসুস্থতার কারণে অনুপস্থিত থাকায় বিচারক মকবুল আহসান আগামী ১৮ই আগস্ট মামলার চার্জ গঠনের জন্য পরবর্তী তারিখ নির্ধারণ করেন। ওই তারিখে সব আসামিকে উপস্থিত করার জন্য কারা কর্তৃপক্ষকে নির্দেশ দেন আদালত।
সিলেট বিভাগীয় দ্রুত বিচার ট্রাইবুনালের পাবলিক প্রসিকিউটর এডভোকেট কিশোর কুমার ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন, এ মামলায় হাজতি ১৪ আসামির মধ্যে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর, মুফতি হান্নানসহ ১৩ আসামিকে আদালতে হাজির করা হয়। কিন্তু অসুস্থতাজনিত কারণে আরিফুল হক চৌধুরীকে আদালতে হাজির করা হয়নি।
২০০৫ সালের ২৭শে জানুয়ারি হবিগঞ্জের বৈদ্যের বাজারে জনসভায় গ্রেনেড হামলায় আওয়ামী লীগ নেতা ও সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়াসহ পাঁচজন নিহত হন। গ্রেনেড হামলার এ ঘটনায় জেলা আওয়ামী লীগের তৎকালীন সাংগঠনিক সম্পাদক ও বর্তমান সাধারণ সম্পাদক সংসদ সদস্য আব্দুর মজিদ খান বাদী হয়ে হত্যা ও বিস্ফোরক আইনে দুটি মামলা দায়ের করেন।

হাসন রাজাআইন-আদালত
ষষ্ঠ বারের মতো পেছালো সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামালার চার্জ গঠনের তারিখ। আজ সকাল সাড়ে ১১টায় সিলেটের বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালে এ মামলার চার্জ গঠনের দিন ধার্য থাকায় মামলায় আসামিদের উপস্থিত করা হয়। তবে সিলেট সিটি করপোরেশনের বরখাস্ত হওয়া মেয়র আরিফুল হক চৌধুরী অসুস্থতার কারণে অনুপস্থিত থাকায়...