আন্তর্জাতিক ডেস্ক ।
ফের অস্বস্তিতে পড়লেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে বিতর্কিত মন্তব্য করে নয়। স্ত্রী মেলানিয়ার হাত ধরতে গিয়েই ঘটেছে বিপত্তি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এবার ওহাইও রাজ্যে যাওয়ার পথে ঘটেছে বিপত্তি। বিমানে ওঠার আগে স্ত্রীর হাত ধরতে যান প্রেসিডেন্ট ট্রাম্প। কিন্তু মেলানিয়া হাত সরিয়ে নেন।

ট্রাম্প কয়েকবার চেষ্টা করেন। কিন্তু না পেরে ট্রাম্প অবশেষে দর্শকদের উদ্দেশ্যে হাত নাড়েন। কিন্তু এর মধ্যেই ফটোগ্রাফারের ক্যামেরায় সেই দৃশ্য ধরা পড়ে। ভিডিওতে মেলানিয়াকে হলুদ রংয়ের ওভারকোট পরা দেখা যাচ্ছে। দুটো হাতই ছিল ওভারকোটের ভিতরে। ট্রাম্প চেয়েছিলেন স্ত্রীর ডান হাত ধরতে। পরে অবশ্য একসঙ্গেই বিমানে ওঠেন।
সোশ্যাল মিডিয়ায় যথারীতি ছবিটি পোস্ট হওয়ার পর ভাইরাল হয়ে গেছে। সমপ্রতি খবর বের হয়, এক পর্নোতারকার সঙ্গে ট্রাম্পের শারীরিক সম্পর্কের সংবাদে চটেছেন মেলানিয়া। যদিও এমন ঘটনা এবারই প্রথম নয়, আগেও ঘটেছে। এবিসি নিউজ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/611.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/611.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । ফের অস্বস্তিতে পড়লেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে বিতর্কিত মন্তব্য করে নয়। স্ত্রী মেলানিয়ার হাত ধরতে গিয়েই ঘটেছে বিপত্তি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এবার ওহাইও রাজ্যে যাওয়ার পথে ঘটেছে বিপত্তি। বিমানে ওঠার আগে স্ত্রীর হাত ধরতে যান প্রেসিডেন্ট ট্রাম্প। কিন্তু মেলানিয়া হাত সরিয়ে নেন। ...