বিনোদন প্রতিবেদক ।
শাকিব খান ও মিম অভিনীত ‘আমি নেতা হবো’ সেন্সর বোর্ড পাড়ি দিয়েছে বলে জানা গেছে। সবকিছু ঠিক থাকলে শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবিটি ফেব্রুয়ারিতে মুক্তি পাবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

বাংলাদেশ প্রতিদিনকে এমনটাই জানালেন প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান। তিনি বলেন, শুনেছি ছবিটি আজ শনিবার সেন্সর বোর্ড পাড়ি দিয়েছে। আর আগামীকাল আমরা ছাড়পত্র পাবো। ছাড়পত্র হাতে পাওয়ার পর আগামীকাল অফিসিয়ালি সবাই জানবো।

উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হবো’ ছবিটি শুটিং শুরুর আগে থেকেই আলোচনায় রয়েছে। এরপর শুটিংয়ের সময়ও এর বিভিন্ন স্থিরচিত্র ছড়িয়ে পড়লে সোশ্যাল মিডিয়া উত্তাল হয়। ছবিতে শাকিব-মিমের লুক নিয়েও ইতিবাচক আলোচনা হয় শোবিজ পাড়ায়।

শাকিব-মিম ছাড়া ছবিতে আরও অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী ও কাজী হায়াৎ প্রমুখ।

গত ২১ ডিসেম্বর সেন্সর বোর্ডে জমা পড়ে ‘আমি নেতা হবো’। এরপর ছবিটি দেখে সদস্যরা ভূয়সী প্রশংসা করেন। সেই সুবাদে ছবিটি আনকাটা ছাড়পত্র দেয়ার সিদ্ধান্ত হয়।

এদিকে, ‘আমি নেতা হবো’ ছবির গানের দৃশ্যায়ন এখনও সম্পন্ন হয়নি। তাই গানের শুটিং শেষ হওয়ার পর পুনরায় সেন্সর বোর্ডে জমা দিয়ে চূড়ান্তভাবে ছাড়পত্র নিতে হবে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/12/945.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/12/945-300x300.jpgতালুকদার বাবুলবিনোদন
বিনোদন প্রতিবেদক । শাকিব খান ও মিম অভিনীত 'আমি নেতা হবো' সেন্সর বোর্ড পাড়ি দিয়েছে বলে জানা গেছে। সবকিছু ঠিক থাকলে শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবিটি ফেব্রুয়ারিতে মুক্তি পাবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বাংলাদেশ প্রতিদিনকে এমনটাই জানালেন প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান। তিনি বলেন, শুনেছি ছবিটি আজ শনিবার সেন্সর...