1408360210_98160
ফেনীতে বন্যার পানি নামছে ধীর গতিতে। পানি নামার গতি দেখে মনে হচ্ছে পানি নামতে আরো ৬-৭দিন সময় লেগে যাবে। তবে সদর উপজেলার শর্শদি ইউনিয়নের আবুপুরে বন্য পরিস্থিতি এখনও অপরিবর্তিত রয়েছে।

টানা ১৩ দিন ধরে পানি জমা থাকায় পানিবন্দি মানুষগুলোর বিশুদ্ধ খাবার পানি ও টয়লেট সমস্যা প্রকট আকার ধারন করেছে। দীর্ঘদিন ধরে পানিবন্দি থাকায় হাত-পা এ ঘা হয়েছে। পানিবাহিত রোগে আক্রান্ত হয়েছে অনেকে। স্কুলগুলো পানিতে ডুবে যাওয়ায় ও আশ্রয়কেন্দ্র করায় অর্ধশতাধিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম বন্ধ রয়েছে। এতে শিক্ষার্থীরা নিয়মিত পড়ালেখা থেকে বঞ্চিত হচ্ছে। আশ্রয়কেন্দ্র গুলোতে এখনও বন্যায় আক্রান্ত অনেক পরিবার গাদাগাদি করে আশ্রয়ে আছেন।

সংসদ সদস্য নিজাম হাজারী, প্রশাসন ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হলেও এখনও অনেক ক্ষতিগ্রস্থ পরিবার ত্রাণ না পাওয়ার অভিযোগ করেছে।

হীরা পান্নাজাতীয়
ফেনীতে বন্যার পানি নামছে ধীর গতিতে। পানি নামার গতি দেখে মনে হচ্ছে পানি নামতে আরো ৬-৭দিন সময় লেগে যাবে। তবে সদর উপজেলার শর্শদি ইউনিয়নের আবুপুরে বন্য পরিস্থিতি এখনও অপরিবর্তিত রয়েছে। টানা ১৩ দিন ধরে পানি জমা থাকায় পানিবন্দি মানুষগুলোর বিশুদ্ধ খাবার পানি ও টয়লেট সমস্যা প্রকট আকার ধারন করেছে। দীর্ঘদিন...