বিনোদন প্রতিবেদক ।
‘বেদের মেয়ে জোসনা’ খ্যাত চিত্রনায়িকা অঞ্জু ঘোষ ঢাকায় ফিরেছেন দীর্ঘ ২২ বছর পর। এই প্রত্যাবর্তনে তার প্রেমিক রাজপুত্র সেলিম তো আর ঘরে বসে থাকতে পারেন না! তাইতো নায়িকাকে বরণ করে নেয়ার ছুটে এলেন এফডিসিতে। রাজপুত্র সেলিম ফুলের মালা দিয়ে বরণ করে নিলেন তার জোসনাকে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ রবিবার বিএফডিসির চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে অংশ নেন বাংলা চলচ্চিত্রের একসময়কার তুমুল জনপ্রিয় নায়িকা অঞ্জু ঘোষ।

কলকাতা প্রবাসী এই নায়িকা দেশে ফিরেছেন বাইশ বছর পর। তার ফেরার খবর শুনে যেমনি উচ্ছ্বসিত হয়েছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা, তেমনি শিল্পী সমিতির আমন্ত্রণে হাজির হতে পেরে অঞ্জু নিজেও আবেগপ্রবণ হয়ে পড়েন।

সংবাদ সম্মেলনের শুরুতেই অঞ্জু ঘোষকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এরপর অঞ্জু ঘোষকে উত্তরীয় পরিয়ে দেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। পাশেই ছিলেন জায়েদ খান।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/09/77.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/09/77-300x300.jpgহীরা পান্নাবিনোদন
বিনোদন প্রতিবেদক । 'বেদের মেয়ে জোসনা' খ্যাত চিত্রনায়িকা অঞ্জু ঘোষ ঢাকায় ফিরেছেন দীর্ঘ ২২ বছর পর। এই প্রত্যাবর্তনে তার প্রেমিক রাজপুত্র সেলিম তো আর ঘরে বসে থাকতে পারেন না! তাইতো নায়িকাকে বরণ করে নেয়ার ছুটে এলেন এফডিসিতে। রাজপুত্র সেলিম ফুলের মালা দিয়ে বরণ করে নিলেন তার জোসনাকে।খবর...