ক্রীড়া প্রতিবেদক ।
বিশ্বকাপের জন্য নিজেদের ভেরিফাইড ফেসবুক পেইজে বাংলাদেশকে তুলে ধরলো ফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা। বাংলাদেশ যে বিশ্বকাপ উন্মাদনায় ভাসছে সেটি বিশ্বের কাছে তুলে ধরেছে বিশ্ব ফুটবলের নির্বাহী সংস্থা ফিফা।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
বিশ্বকাপের মঞ্চে নেই বাংলাদেশ। অতীতেও কখনো বিশ্বকাপ খেলতে পারেনি বাংলাদেশ। অথচ বিশ্বকাপ নিয়ে বাংলাদেশে চলছে ফুটবলপ্রেমিদের উন্মাদনা। বিশ্বকাপ নিয়ে বাংলাদেশের ফুটবলপ্রেমিদের কিছু কার্যকলাপের ছবি পোষ্ট করে সেখানে ক্যাপশনে দিয়েছে ফিফা।

ক্যাপশনে ফিফা লিখেছে, ‘বিশ্বকাপে খেলার যোগ্যতা কখনও অর্জন করতে পারেনি। বাংলাদেশ বিশ্বের অন্যতম দেশ যেখানে নিবেদিত সমর্থক ফুটবল জ্বরে ভুগছে।’ ক্যাপশন শেষে বাংলাদেশের পতাকার ছবিও দিয়েছে ফিফা।

ক্যাপশনের সাথে চারটি ছবি পোষ্ট করেছে ফিফা। প্রথম তিনটি ছবিই বাংলাদেশের পুরান ঢাকার গোল ফেস্টের এবং চতুর্থ ও শেষটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে বড় পর্দায় খেলা দেখার ছবি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/1013.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/1013-300x300.jpgহীরা পান্নাখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । বিশ্বকাপের জন্য নিজেদের ভেরিফাইড ফেসবুক পেইজে বাংলাদেশকে তুলে ধরলো ফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা। বাংলাদেশ যে বিশ্বকাপ উন্মাদনায় ভাসছে সেটি বিশ্বের কাছে তুলে ধরেছে বিশ্ব ফুটবলের নির্বাহী সংস্থা ফিফা।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বিশ্বকাপের মঞ্চে নেই বাংলাদেশ। অতীতেও কখনো বিশ্বকাপ খেলতে পারেনি বাংলাদেশ। অথচ বিশ্বকাপ...