নিজস্ব প্রতিবেদক ।
ফারমার্স ব্যাংকে জালিয়াতির ঘটনায় ব্যাংকটির অডিট কমিটির সাবেক চেয়ারম্যান মাহবুবুল হক চিশতীসহ (বাবুল চিশতী) চারজনকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

মঙ্গলবার দুদকের একটি দল রাজধানীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে। চিশতী ছাড়া গ্রেফতার অন্য তিনজন হলেন- চিশতীর ছেলে রাশেদুল হক চিশতী, ব্যাংকের এসভিপি জিয়াউদ্দিন আহমেদ এবং ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট মাসুদুর রহমান খান।

এর আগে আজ সকালে রাজধানীর গুলশান থানায় মামলা করে দুদক। মামলায় অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে ১৬০ কোটি আত্মসাৎ ও মানিলন্ডারিংয়ের অভিযোগ আনা হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/59.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/59-300x300.jpgশিশির সমরাটশেষের পাতা
নিজস্ব প্রতিবেদক । ফারমার্স ব্যাংকে জালিয়াতির ঘটনায় ব্যাংকটির অডিট কমিটির সাবেক চেয়ারম্যান মাহবুবুল হক চিশতীসহ (বাবুল চিশতী) চারজনকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। মঙ্গলবার দুদকের একটি দল রাজধানীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে। চিশতী ছাড়া গ্রেফতার অন্য তিনজন হলেন- চিশতীর ছেলে রাশেদুল...