1442324775
ফরিদপুরে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে চার প্রতারককে আটক করেছে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করে পুলিশ। মঙ্গলবার বিকেলে ফরিদপুর থানা চত্বরে তাদের গণমাধ্যমকর্মীদের সামনে আনা হয়।

জানা গেছে, আটকরা বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মী পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। আটকরা হলেন, বাগেরহাট জেলার আমতলী বাজার এলাকার জুরাইন প্রেসক্লাবের সহসভাপতি পরিচয়দানকারী রিয়াজুল ইসলাম, খুলনা জেলার সোনাডাঙ্গা এলাকার মাসুম তালুকদার, শরীয়তপুর জেলার নড়িয়া থানার গোরাইল এলাকার মাহমুদ হোসেন ও নোয়াখালী জেলার দ্বীপপুর এলাকার সোহেল সালাউদ্দিন এবং প্রাইভেট কার চালক বরগুণা জেলার রায়ভোগ এলাকার জালাল শিকদার।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দিন আহমেদ তথ্যের সত্যতা নিশ্চিত ক্রাইম রিপোর্টার ২৪.কমকে করে জানান, এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

ওয়াজ কুরুনীস্বদেশের খবর
ফরিদপুরে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে চার প্রতারককে আটক করেছে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করে পুলিশ। মঙ্গলবার বিকেলে ফরিদপুর থানা চত্বরে তাদের গণমাধ্যমকর্মীদের সামনে আনা হয়। জানা গেছে, আটকরা বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মী পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। আটকরা হলেন, বাগেরহাট জেলার আমতলী বাজার...