8
নিজস্ব প্রতিবেদক ।
রাজধানীর সোবহানবাগে প্রেমিকার সামনেই গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করেছে এক যুবক। তার নাম সুমন কুমার পাল (২৬)।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ শনিবার সন্ধ্যা ৬টার দিকে ডেন্টাল কলেজ ছাত্রাবাসের পাশে এই ঘটনা ঘটেছে। গুরুতর অবস্থায় তাকে ঢামেক হাসপাতালের বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

সুমন কুমার বন্ধু কামরুল ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ড্যাফোডিল ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের এক ছাত্রীর সঙ্গে সুমনের প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্কে টানাপোড়নের কারণে শনিবার বিকেলে সুমন ওই ছাত্রীকে ডেকে ডেন্টাল কলেজ হোস্টেলের পাশে ডেকে আনেন। কথা কাটাকাটির এক পর্যায়ে সুমন নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়।

সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতালে পুলিশ ফাড়ির এস আই মো. বাচ্চু মিয়া বলেন, কেরোসিনের আগুনে দগ্ধ সুমন বার্ন ইউনিটে ভর্তি রয়েছেন।

বার্ন ইউনিটের ডিউটি ডাক্তার ফাহমিদা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, শ্বাসনালীসহ তার শরীরের ৩৬ শতাংশ পুড়ে গেছে। যশোর জেলার অভয়নগর, পূর্বনলিশিয়া, সপন কুমার পালের সন্তান সুমন। বর্তমানে ধানমন্ডির তল্লাবাগের একটি মেসে থাকতেন তিনি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/04/836.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/04/836-300x300.jpgশিশির সমরাটশেষের পাতা
নিজস্ব প্রতিবেদক । রাজধানীর সোবহানবাগে প্রেমিকার সামনেই গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করেছে এক যুবক। তার নাম সুমন কুমার পাল (২৬)।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ শনিবার সন্ধ্যা ৬টার দিকে ডেন্টাল কলেজ ছাত্রাবাসের পাশে এই ঘটনা ঘটেছে। গুরুতর অবস্থায় তাকে ঢামেক হাসপাতালের বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে। ...