sylhet-news-map_107708
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের গোপীনগর গ্রামে ব্যবসায়ী আবদুল মজিদ খুনের ঘটনায় প্রেমিকার বাবা ও ভাইসহ তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়। আজ রবিবার সিলেট বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মকবুল আহসান এ আদেশ দেন। ওই মামলায় আরেক আসামীর ৫ বছরের জেল ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদণ্ডের আদেশ দেন বিচারক।

যাবজ্জীবন সাজাপ্রাপ্তরা হলেন গোপীনগর গ্রামের আজাদুর রহমান, তার ছেলে জুয়েল মিয়া ও আবদুল হান্নানের ছেলে আবদুস সালাম। ৫ বছরের সাজাপ্রাপ্ত মুহিত একই গ্রামের উস্তার মাস্টারের ছেলে। চার্জশিটভূক্ত বাকি ৭ আসামীকে খালাস দেন আদালত।

মামলার বরাত দিয়ে ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর কিশোর কুমার কর ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, দণ্ডপ্রাপ্ত আজাদুর রহমানের মেয়ে আমেনা আক্তারের সঙ্গে ব্যবসায়ী আবদুল মজিদের প্রেমের সম্পর্ক ছিল। এই সম্পর্ক মেনে নিতে না পেরে ২০১২ সালের ২৯ আগস্ট বাড়ি থেকে ডেকে নিয়ে আমেনার পরিবারের সদস্যরা তাকে খুন করে লাশ গুমের চেষ্টা করে। পরে হাত-পা বাধা অবস্থায় মজিদের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা আবদুর রহমান বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

হাসন রাজাআইন-আদালত
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের গোপীনগর গ্রামে ব্যবসায়ী আবদুল মজিদ খুনের ঘটনায় প্রেমিকার বাবা ও ভাইসহ তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়। আজ রবিবার সিলেট বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মকবুল আহসান এ আদেশ দেন। ওই...