image_256043.ershad1
জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ভূমি দখল, চাঁদাবাজী ও টেন্ডার বাজিতে দেশের মানুষ অতিষ্ট হয়ে পড়েছে। প্রায় প্রতিদিনই মানুষ খুন হচ্ছে। কিন্তু এর কোনো সঠিক বিচার নেই।
তিনি বলেন, বর্তমানে দেশে একের পর এক বীভৎস কায়দায় শিশুহত্যা ও নির্যাতনের ঘটনা ঘটছে। দেশে মোটা দাগে শিশু নির্যাতনের কারণ হচ্ছে- সামাজিক অস্থিরতা। কোনো কিছুতেই কারও ধৈর্য্য থাকছে না। এর কারণ হিসেবে প্রথমে দায়ী হচ্ছে বিচারহীনতা। বিচারহীনতার কারণেই দেশে অপরাধ ও শিশুহত্যার প্রবনতা বাড়ছে। এই অবস্থায় দেশ চলতে পারে না। তাই দেশের মানুষ দুই দলের হাত থেকে মুক্তি চায়।
বৃহস্পতিবার বনানীস্থ কার্যালয়ে টাংগাইল জেলা জাতীয় পার্টির নেতাদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- দলের প্রেসিডিয়াম সদস্য মোঃ আবুল কাশেম, এসএম ফয়সল চিশতী, মীর আব্দুস সবুর আসুদ, ভাইস চেয়ারম্যান অধ্যাপক নুরুল ইসলাম মিলন এমপি, মোঃ নোমান এমপি, পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব মো: রেজাঊল ইসলাম ভূঁইয়া, যুগ্ম মহাসচিব জহিরুল ইসলাম জহির, নুরুল ইসলাম নুরু, কেন্দ্রীয় নেতা শাহী আজম, সুলতান মাহমুদ, কাজী আশরাফ সিদ্দিকী, আব্দুস সালাম চাকলাদার, হুমায়ুন খান, জসিম উদ্দিন ভূঁইয়া।
এরশাদ আরো বলেন, দেশের মানুষ জাতীয় পার্টির শাসনামলের কথা এখনো ভুলে নাই। তখন মানুষ শান্তিতে ছিলো। প্রশাসনের সকল ক্ষেত্রেই শৃঙ্খলা ছিলো। দেশে সঠিক বিচার ব্যবস্থা চালু ছিলো। এই জন্য দেশে উন্নয়নের জোয়ার ছিলো। দেশের মানুষ আবার জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।

শুভ সমরাটজাতীয়
জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ভূমি দখল, চাঁদাবাজী ও টেন্ডার বাজিতে দেশের মানুষ অতিষ্ট হয়ে পড়েছে। প্রায় প্রতিদিনই মানুষ খুন হচ্ছে। কিন্তু এর কোনো সঠিক বিচার নেই। তিনি বলেন, বর্তমানে দেশে একের পর এক বীভৎস কায়দায় শিশুহত্যা ও নির্যাতনের ঘটনা ঘটছে। দেশে মোটা দাগে শিশু নির্যাতনের...