নওগাঁ সংবাদদাতা ।
অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন রাজশাহীর বিভাগীয় কমিশনার নুর-উর-রহমান। যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় তাকে বহনকারী গাড়িটি দুমড়ে মুচড়ে যায়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এতে তিনি গুরুতর আহত হন। শুক্রবার সকাল ১০টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের শ্রীরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মান্দা থানার ওসি আনিসুর রহমান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, শুক্রবার সকালে বিভাগীয় কমিশনার নুর-উর-রহমান রাজশাহী থেকে জয়পুরহাটের উদ্দেশ্যে রওনা দেন। পথে নওগাঁ-রাজশাহী মহাসড়কের শ্রীরামপুর নামকস্থানে নওগাঁ থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস তার গাড়িতে ধাক্কা দেয়। এতে কমিশনার নুর-উর-রহমানসহ গাড়ির চালক আহত হন। দুর্ঘটনার পরপরই বাসটি ফেলে চালক ও তার সহযোগীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে যাত্রীবাহী বাসটি জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

ওসি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে আরও জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আহত কমিশনারকে উদ্ধার করে মান্দা হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। দুর্ঘটনায় পুলিশ প্রটোকলের পিকআপ ভ্যানটিও ক্ষতিগ্রস্ত হয়েছে বলে ওসি জানান।

সংবাদ পেয়ে নওগাঁ জেলা প্রশাসক ড. আমিনুর রহমান, মান্দার ইউএনও মো. নুরুজ্জামানসহ আশপাশের কয়েকটি উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ ঘটনাস্থলে ছুটে আসেন। তারা আহত বিভাগীয় কমিশনারের চিকিৎসাসেবা নিশ্চিত করেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/5-copy2.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/5-copy2-300x300.jpgশিশির সমরাটস্বদেশের খবর
নওগাঁ সংবাদদাতা । অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন রাজশাহীর বিভাগীয় কমিশনার নুর-উর-রহমান। যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় তাকে বহনকারী গাড়িটি দুমড়ে মুচড়ে যায়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এতে তিনি গুরুতর আহত হন। শুক্রবার সকাল ১০টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের শ্রীরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মান্দা থানার ওসি আনিসুর...