শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে বা অনিয়মের সঙ্গে যেসব শিক্ষকরা জড়িত তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। বুধবার সকালে এক কর্মশালায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, যে সকল শিক্ষকরা বেতন স্কেলের দাবিতে আন্দোলন করছেন তাদের উত্তেজিত না হয়ে শিক্ষার সুষ্ঠু পরিবেশ বাজায় রাখার জন্য কাজ করতে হবে। পাশাপাশি আসন্ন ভর্তি পরীক্ষায় যাতে কোন বাধা সৃষ্টি না হয় সে বিষয়েও খেয়াল রাখতে হবে।

শিক্ষকদের দাবি দাওয়ার বিষয় বিবেচনা করা হবে উল্লেখ করে তিনি আরও বলেন, শিক্ষক শব্দটাই পবিত্র। প্রশ্নপত্র ফাঁস করার সাথে, অনিয়ম করার সাথে যে শিক্ষকই জড়িত হবেন তার বিরুদ্ধে আইনি সব ব্যবস্থা নেয়া হবে।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443606536.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443606536-300x300.jpgতাহসিনা সুলতানাজাতীয়
শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে বা অনিয়মের সঙ্গে যেসব শিক্ষকরা জড়িত তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। বুধবার সকালে এক কর্মশালায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন। শিক্ষামন্ত্রী বলেন, যে সকল শিক্ষকরা বেতন স্কেলের দাবিতে আন্দোলন করছেন তাদের উত্তেজিত না হয়ে শিক্ষার সুষ্ঠু পরিবেশ বাজায় রাখার জন্য...