বিশেষ প্রতিবেদক ।

দেশে ফিরছেন প্রধান বিচারপতি এসকে সিনহা! চলতি মাসের ১৩ তারিখে তিনি দেশে ফিরবেন বলে জোর গুজব রয়েছে। প্রধান বিচারপতির প্রয়োজনীয় প্রটোকল প্রস্তুতের জন্য সুপ্রিম কোর্ট প্রশাসনকে বিষয়টি তিনি জানিয়েছেন বলে শোনা যাচ্ছে।  খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
তবে একটি সূত্র  ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, প্রধান বিচারপতি বর্তমানে সিঙ্গাপুরে অবস্থান করছেন। সেখানকার একটি হাসপাতালে তিনি চিকিত্সা গ্রহণ করছেন। এদিকে গতকাল সোমবার কয়েকটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে দেওয়া এক প্রতিক্রিয়ায় অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেছেন, আপিল বিভাগের বিচারপতিরা প্রধান বিচারপতির সঙ্গে বসে বিচারকার্য করবেন না বলে সুপ্রিম কোর্টের দেওয়া এক বিবৃতিতে আগেই জানানো হয়েছে। এরপরও যদি উনি (প্রধান বিচারপতি) দায়িত্ব নিতে চান তবে তা অবমাননাকর বলেই মনে করি।
প্রসঙ্গত ৩ অক্টোবর থেকে এক মাসের ছুটিতে যান প্রধান বিচারপতি সিনহা। পরবর্তীকালে ওই ছুটির মেয়াদ ১০ নভেম্বর পর্যন্ত বৃদ্ধি করা হয়। গত ১৩ অক্টোবর তিনি অস্ট্রেলিয়া যান। অস্ট্রেলিয়া যাওয়ার উদ্দেশ্যে ঢাকা ত্যাগের পূর্বে প্রধান বিচারপতি সিনহা এক খোলা চিঠিতে বলেছিলেন, “আমি অসুস্থ নই। আমি চলে যাচ্ছি, পালিয়েও যাচ্ছি না। আমি আবার ফিরে আসবো।”
 খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/122.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/122-300x300.jpgশিশির সমরাটআইন-আদালত
বিশেষ প্রতিবেদক । দেশে ফিরছেন প্রধান বিচারপতি এসকে সিনহা! চলতি মাসের ১৩ তারিখে তিনি দেশে ফিরবেন বলে জোর গুজব রয়েছে। প্রধান বিচারপতির প্রয়োজনীয় প্রটোকল প্রস্তুতের জন্য সুপ্রিম কোর্ট প্রশাসনকে বিষয়টি তিনি জানিয়েছেন বলে শোনা যাচ্ছে।  খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তবে একটি সূত্র  ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, প্রধান বিচারপতি বর্তমানে সিঙ্গাপুরে অবস্থান...