8
অনলাইন ডেস্ক।
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, প্রধান বিচারপতির বিষয়ে মিথ্যা কথা বলে আইনমন্ত্রী শপথ ভঙ্গ করেছেন। এ জন্য বিচারের মাধ্যমে আইনমন্ত্রীর চারবার সাজা হওয়া উচিত।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
মন্ত্রী হলে শপথ নিতে হয় ক্ষোভ, আক্রোশের বসে মিথ্যা বলা যাবে না। কিন্তু আইনমন্ত্রী মিথ্যা বলেছেন। উনি (আইনমন্ত্রী) বলেছেন, প্রধান বিচারপতির ক্যান্সার হয়েছে। কিন্তু প্রধান বিচারপতি বিদেশ যাওয়ার আগে বলে গেছেন তিনি সুস্থ আছেন। রিজভী বলেন, জাতীয়তাবাদী দল ক্ষমতায় আসলে দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হলে অবশ্যই আইনমন্ত্রীর বিচার করা হবে।

আজ শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনের রাস্তায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। রিজভী বলেন, প্রধান বিচারপতি যাওয়ার আগে গণমাধ্যমকে সত্য কথা বলে গেছেন। তিনি সুস্থ আছেন। তাঁকে কথা বলতে দেয়া হয়নি। এত দিন তাঁকে মানসিক নির্যাতন করা হয়েছে।

স্বয়ং প্রধান বিচারপতি বিচার বিভাগের স্বাধীনতা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন। তাহলে আপনার-আমার নিরাপত্তা কোথায়? প্রধান বিচারপতির পাশে থাকার আহ্বান জানিয়ে রিজভী বলেন, প্রধান বিচারপতি দেশে ফিরে আসবেন বলেছেন। দেশের বিচার বিভাগের স্বাধীনতা রক্ষার্থে তিনি আবার আসবেন বলেছেন। আমাদের প্রধান বিচারপতির পাশে থাকতে হবে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/10/818.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/10/818-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
অনলাইন ডেস্ক। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, প্রধান বিচারপতির বিষয়ে মিথ্যা কথা বলে আইনমন্ত্রী শপথ ভঙ্গ করেছেন। এ জন্য বিচারের মাধ্যমে আইনমন্ত্রীর চারবার সাজা হওয়া উচিত।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। মন্ত্রী হলে শপথ নিতে হয় ক্ষোভ, আক্রোশের বসে মিথ্যা বলা যাবে না। কিন্তু আইনমন্ত্রী মিথ্যা বলেছেন।...