image_272471.pm-modi12
বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বৃহস্পতিবার সাক্ষাৎ শেষে ভারতীয় প্রধানমন্ত্রীর দাফতরিক টুইটারে সাক্ষাতের কথা জানান নরেন্দ্র মোদি।
টুইট বার্তায়, বাংলাদেশের প্রধানমন্ত্রীকে মূল্যবান বন্ধু বলে আখ্যায়িত করেন মোদি। তিনি বলেন, ব্যবসায়ীদের সঙ্গে বৈঠকের পর প্রতিবেশী ও মূল্যবান বন্ধু বাংলাদেশের প্রধানমন্ত্রী হাসিনার সঙ্গে বৈঠক হলো। জাতিসংঘের অধিবেশনে যোগ দেওয়ার উদ্দেশে দুই নেতাই এখন নিউ ইয়র্কে অবস্থান করছেন।
দ্বিপাক্ষিক এই মিটিং বিখ্যাত ওয়াল্ডরফ হোটেলে অনুষ্ঠিত হয়। দুই নেতাই নিউ ইয়র্কে ওই হোটেলে অবস্থান করছেন। ভারতীয় প্রধানমন্ত্রীর টুইটারে দুই নেতার করমর্দনের ছবি প্রকাশিত হয়।
অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী, ভারতীয় পররাষ্ট্র সচিব এস জয়শঙ্কর, পররাষ্ট্র দফতরের মুখপাত্র বিকাশ স্বরূপও বৈঠকে উপস্থিত ছিলেন।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/image_272471.pm-modi12.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/image_272471.pm-modi12-300x300.jpgহীরা পান্নাজাতীয়
বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বৃহস্পতিবার সাক্ষাৎ শেষে ভারতীয় প্রধানমন্ত্রীর দাফতরিক টুইটারে সাক্ষাতের কথা জানান নরেন্দ্র মোদি। টুইট বার্তায়, বাংলাদেশের প্রধানমন্ত্রীকে মূল্যবান বন্ধু বলে আখ্যায়িত করেন মোদি। তিনি বলেন, ব্যবসায়ীদের সঙ্গে বৈঠকের পর প্রতিবেশী ও মূল্যবান বন্ধু বাংলাদেশের প্রধানমন্ত্রী হাসিনার সঙ্গে বৈঠক হলো। জাতিসংঘের...