motia_104416
কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, জনগণের যা প্রাপ্য তা দিনের বেলায় প্রকাশ্যে বুঝিয়ে দেই। রাতের অন্ধকারে কোন কাজ করিনা। এটাই আমাদের সরকার পরিচালনার বৈশিষ্ট্য।

তিনি আজ সকাল ১১ টায় শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ মুক্তমঞ্চে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে অনুদানের চেক বিতরণকালে এ সব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা যা বলেন প্রকাশ্যে বলেন, সাহসের সঙ্গে বলেন। তিনি জনগণের জন্য কি কল্যাণ করছেন, সে হিসেব করেন। নিজের জীবন-মৃত্যুর হিসেব করেন না। মন্ত্রী এ সময় উপজেলার বিভিন্ন ধর্মীয়, শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠান, ৯৩ জন প্রতিবন্ধীদের মাঝে ভাতার চেক, ঢেউটিন, সেলাই মেশিন ও মসজিদের জন্য কার্পেটসহ সর্বমোট ২২ লক্ষ ৩৭ হাজার ৫শ’ টাকার চেক ও নগদ অর্থ বিতরণ করেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে প্রশাসনের উর্ধতন কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তুনতুন হাসানজাতীয়
কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, জনগণের যা প্রাপ্য তা দিনের বেলায় প্রকাশ্যে বুঝিয়ে দেই। রাতের অন্ধকারে কোন কাজ করিনা। এটাই আমাদের সরকার পরিচালনার বৈশিষ্ট্য। তিনি আজ সকাল ১১ টায় শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ মুক্তমঞ্চে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে অনুদানের চেক বিতরণকালে এ সব কথা বলেন। মন্ত্রী বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা যা...