imag_337699
বিএনপির মুখপাত্র ড. আসাদুজ্জামান রিপন বলেছেন, কুড়িগ্রামে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বাংলাদেশের প্রধান বিরোধী দল বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সম্পর্কে যে অশালীন কটূক্তি করেছেন তা রীতিমতো সত্যের অপলাপ ও অমানবিক।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে শুক্রবার সকালে সংবাদ সম্মেলনে তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ কথা বলেন।
রিপন বলেন, সবাই জানেন বেগম খালেদা জিয়া অসুস্থতার কারণে বিদেশে চিকিৎসাধীন আছেন। সেখানে তিনি চক্রান্ত ও ষড়যন্ত্রে লিপ্ত নেই। কিন্তু দেশের সাবেক প্রধানমন্ত্রী সম্পর্কে প্রধানমন্ত্রীর এমন অশালীন কথাবার্তা হিংসার রাজনীতিকে উস্কে দেবে।
তিনি বলেন, শেখ হাসিনার এমন বক্তব্য মানুষ পছন্দ করে না। রাজনীতিতে হিংসা, হানাহানি মানুষ পছন্দ করে না। কারণ এর জন্য মানুষের রাজনীতির প্রতি অনীহা তৈরি হয়। এমন বক্তব্য ভবিষ্যৎ প্রজন্মকে রাজনীতিতে আসতে নিরুৎসাহিত করে।
রিপন বলেন, ১৯৭৪ সালের মুজিব-ইন্দিরা চুক্তি বাস্তবায়নের জন্য বিএনপি সরকার কোনো পদক্ষেপ নেয়নি- দাসিয়ারছড়ায় শেখ হাসিনার এমন বক্তব্যের সমালোচনা করে এই বক্তব্য সত্যের অপলাপ। চুক্তিটি ছিল দ্বিপাক্ষিক। বাংলাদেশ আগেই তা বাস্তবায়ন করেছিল। ভারত তা কখনই বাস্তবায়ন করেনি। দীর্ঘদিন পরে ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সংসদে আইন পাস করে এটা বাস্তবায়ন করেছেন।
দাসিয়ারছড়ায় একটি ইউনিয়নকে মুজিব-ইন্দিরা নামকরণে সরকারের চিন্তার সমালোচনা করে রিপন বলেন, এটা বাস্তবভিত্তিক নয়। কারণ এই চুক্তি বাস্তবায়নে ইন্দিরা গান্ধীর কোনো ভূমিকা নেই। বরং এখানে মোদির নাম যুক্ত করলে তা বাস্তবভিত্তিক হতো।
এ সময় এ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া, মাসুদ আহমেদ তালুকদার, শামীমুর রহমান শামীম, আসাদুল করিম শাহীন, তকদির হোসেন জসিম প্রমুখ উপস্থিত ছিলেন ।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/imag_337699.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/imag_337699.jpgওয়াজ কুরুনীজাতীয়
বিএনপির মুখপাত্র ড. আসাদুজ্জামান রিপন বলেছেন, কুড়িগ্রামে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বাংলাদেশের প্রধান বিরোধী দল বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সম্পর্কে যে অশালীন কটূক্তি করেছেন তা রীতিমতো সত্যের অপলাপ ও অমানবিক। নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে শুক্রবার সকালে সংবাদ সম্মেলনে তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ কথা বলেন। রিপন...