নিজস্ব প্রতিবেদক ।
প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান হিসেবে একদিনের বেতন প্রদান করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং খাদ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারীরা। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ সোমবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তাঁর কার্যালয়ে এই দুই মন্ত্রণালয়ের পক্ষ থেকে অনুদানের চেক হস্তান্তর করা হয়। পরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের এই তথ্য জানান।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের একদিনের বেতন ৭ কোটি ৩২ লাখ ৫১ হাজার টাকার অনুদানের চেক প্রধানমন্ত্রীর হাতে তুলে দেন স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম। খাদ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের একদিনের বেতন ৪১ লাখ টাকার অনুদানের চেক প্রধানমন্ত্রীর হাতে তুলে দেন খাদ্য মন্ত্রী কামরুল ইসলাম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অর্থ মন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. জাহিদ মালেক।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/715.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/715-300x300.jpgশিশির সমরাটজাতীয়
নিজস্ব প্রতিবেদক । প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান হিসেবে একদিনের বেতন প্রদান করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং খাদ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারীরা। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ সোমবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তাঁর কার্যালয়ে এই দুই মন্ত্রণালয়ের পক্ষ থেকে অনুদানের...