নিজস্ব প্রতিবেদক ।
ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরসহ নবনির্বাচিত নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে তার বাসভবন গণভবনে যাচ্ছেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
ভিপি নুরুল হক নুরসহ স্বতন্ত্রদের জন্য গণভবন থেকে গাড়ি পাঠানো হয়েছে। তারা ওই গাড়িতে যাচ্ছেন বলে জানিয়েছেন নুরুল হক নুর।

আজ শনিবার দুপুরে নুর নিজে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। বহরে তার সঙ্গে আছেন ডাকসুর সমাজসেবা সম্পাদক মো. আখতার হোসেন। নুর জানান, বিকেল ৪টায় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে ডাকসুর বিজয়ী নেতাদের সাক্ষাৎ করার কথা রয়েছে।

এর আগে শনিবার দুপুরে তিনি বলেন, আমি বলেছিলাম, সবার সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেব গণভবনে যাবো কি-না? এখন সবাই সম্মতি দিয়েছে। আমরা গণভবনে যাচ্ছি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2019/03/314.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2019/03/314-300x254.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
নিজস্ব প্রতিবেদক । ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরসহ নবনির্বাচিত নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে তার বাসভবন গণভবনে যাচ্ছেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ভিপি নুরুল হক নুরসহ স্বতন্ত্রদের জন্য গণভবন থেকে গাড়ি পাঠানো হয়েছে। তারা ওই গাড়িতে যাচ্ছেন বলে জানিয়েছেন নুরুল হক...