নিজস্ব প্রতিবেদক ।
রাজধানীর উপকণ্ঠে পোস্তগোলায় বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর টোল নিয়ে আন্দোলনরত পরিবহন শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষে হয়েছে। এতে একজন নিহত হয়েছেন। শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

নিহতের নাম সোহেল (২৮)। তিনি মহেন্দ্র গাড়ির চালক। পরিবহন শ্রমিকরা জানান, পুলিশের গুলিতে তিনি নিহত হয়েছেন। নিহত সোহেলের লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পুলিশ দাবি করেছে, শ্রমিকেরা পুলিশের ওপর হামলা চালালে তারা ফাঁকা গুলি ছোড়ে। গুলিবিদ্ধ চারজনের মধ্যে আকাশ (২২) ও মাসুদ (৩০) নামের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাংলাদেশ-চীন মৈত্রী সেতুতে টোলের হার বাড়ানোর প্রতিবাদে পরিবহন শ্রমিকরা শুক্রবার সকালে বিক্ষোভ শুরু করে। সেখানে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করে। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। শ্রমিকরা পুলিশকে লক্ষ্য করে ইট ছুড়লে পুলিশ পাল্টা গুলি চালায়।

আন্দোলনকারী শ্রমিকরা বলছেন, এই সেতুতে আগে ট্রাকের টোল ছিল ৩০ টাকা। কিন্তু নতুন ইজারাদার এসে ২৪০ টাকা টোল অন্যায়ভাবে আদায় করছে। তিনি বলেন, শুধু ট্রাক নয়, সব ধরনের যানবাহন মালিক শ্রমিকদের স্বার্থে এ আন্দোলন করছেন তারা।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/420.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/420-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনপ্রথম পাতা
নিজস্ব প্রতিবেদক । রাজধানীর উপকণ্ঠে পোস্তগোলায় বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর টোল নিয়ে আন্দোলনরত পরিবহন শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষে হয়েছে। এতে একজন নিহত হয়েছেন। শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। নিহতের নাম সোহেল (২৮)। তিনি মহেন্দ্র গাড়ির চালক। পরিবহন শ্রমিকরা জানান, পুলিশের গুলিতে তিনি ...