আন্তর্জাতিক ডেস্ক ।
পেরুর দক্ষিণপূর্বাঞ্চলীয় আয়াকুচোর আন্দিয়ান এলাকায় বুধবার একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ১শ’ মিটার গভীর গিরিখাতে পড়ে যাওয়ায় অন্তত ১০ জন নিহত ও ২০ জনের বেশী আহত হয়েছে। দেশটির পুলিশ একথা জানিয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

খবর এএফপি’র। বাসটিতে ৫০ জনের বেশী যাত্রী ছিল। ভোরে ইন্টারোসিয়ানিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। মহাসড়কটি ব্রাজিলের সাথে পেরুকে সংযুক্ত করেছে।

পুকুইয়োর পুলিশ কর্মকর্তা জোস রমিরেজ বলেন, ‘এ বাস দুর্ঘটনায় আমরা এ পর্যন্ত ১০ জনের মৃত্যুর খবর পেয়েছি।’ আহত ২০ যাত্রীকে পুকুইয়ো ও হুয়ান্তা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/03/36.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/03/36-300x300.jpgশিশির সমরাটআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । পেরুর দক্ষিণপূর্বাঞ্চলীয় আয়াকুচোর আন্দিয়ান এলাকায় বুধবার একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ১শ’ মিটার গভীর গিরিখাতে পড়ে যাওয়ায় অন্তত ১০ জন নিহত ও ২০ জনের বেশী আহত হয়েছে। দেশটির পুলিশ একথা জানিয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। খবর এএফপি’র। বাসটিতে ৫০ জনের বেশী যাত্রী ছিল। ভোরে ইন্টারোসিয়ানিক মহাসড়কে...