1442136482
নাটোরে পুলিশ সুপারের কার্যালয়ে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুন লেগে প্রায় দুই লাখ টাকার ক্ষতি হয়েছে। রবিবার সকাল ১০টার দিকে এই অগ্নিকাণ্ড ঘটে।

খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনার সঙ্গে সঙ্গেই পুলিশ সুপারের কার্যালয়ের আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। এতে বড় ধরনের ক্ষতির হাত থেকে রক্ষা পাওয়া গেছে বলে ক্রাইম রিপোটৃার ২৪.কমকে জানিয়েছেন নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার মুন্সি শাহাবুদ্দিন।

ঘটনার সময় পুলিশ সুপার শ্যামল কুমার মুখার্জী অফিসে উপস্থিত ছিলেন না। পরে ঘটনাস্থলে এসে তিনি ক্রাইম রিপোটৃার ২৪.কমকে জানান, আগুনে তার কার্যালয়ের নিচতলার বেশ কিছু ফাইলপত্র পুড়ে গেছে। বিদ্যুতের সব তার ও সামগ্রী নষ্ট হয়ে গেছে। কক্ষেরও বেশ ক্ষতি হয়েছে। এক মাস আগে থেকে বিদ্যুতের সমস্যা হওয়ায় বিষয়টি দায়িত্বপ্রাপ্ত গণপূর্ত বিভাগকে আগেই জানানো হয়েছিল।

এ ব্যাপারে জানতে চাইলে নাটোর গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী জিয়াউর রহমান ক্রাইম রিপোটৃার ২৪.কমকে বলেছেন, ‘পুলিশ সুপারের দফতর থেকে যতবার মৌখিক অভিযোগ করা হয়েছে, ততবারই তাৎক্ষনিক ব্যবস্থা নেয়া হয়েছে। এটা একটা নিছক দুর্ঘটনা মাত্র।’

নাটোর ফায়ার সার্ভিসের ষ্টেশন মাষ্টার আবু সামা ক্রাইম রিপোটৃার ২৪.কমকে জানান, আগুন লেগে প্রায় দুই লাখ টাকার ক্ষতি হলেও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনার তিন মিনিটের মধ্যেই আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করায় বড় ধরনের ক্ষতির হাত থেকে রক্ষা পাওয়া গেছে।

তাহসিনা সুলতানাস্বদেশের খবর
নাটোরে পুলিশ সুপারের কার্যালয়ে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুন লেগে প্রায় দুই লাখ টাকার ক্ষতি হয়েছে। রবিবার সকাল ১০টার দিকে এই অগ্নিকাণ্ড ঘটে। খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনার সঙ্গে সঙ্গেই পুলিশ সুপারের কার্যালয়ের আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। এতে বড় ধরনের ক্ষতির হাত থেকে রক্ষা পাওয়া...