নিজস্ব প্রতিবেদক ।
রাজধানীতে হাইকোর্টের কদম ফোয়ারা এলাকায় বিএনপির মিছিল থেকে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ সময় ভাঙচুর চালিয়ে প্রিজন ভ্যানের তালা ভেঙে আটক দুই কর্মীকে ছিনিয়ে নিয়েছে বলে পুলিশ জানায়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

পুলিশের দাবি, মঙ্গলবার বিকেলে বিএনপির নেতাকর্মীরা তাদের মিছিল থেকে হঠাৎ করে পুলিশের ওপর হামলা চালায়। প্রিজন ভ্যান ভাঙচুর করে বিএনপির আটক দুই কর্মীকে ছিনিয়ে নেয়। এসময় পুলিশের রাইফেল ভেঙে ফেলে তারা।

প্রত্যক্ষদর্শীরা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার হাজিরাকে কেন্দ্র করে পূর্বের মতোই হাইকোর্ট এলাকায় জড়ো হয়েছিল দলটির নেতাকর্মীরা। এ সময় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা ওবায়দুল হক নাসির (৪০), সোহাগ মজুমদার (৩৮) ও মিলন (৩৮) নামের তিনজনকে আটক করে পুলিশ। তাদেরকে প্রিজন ভ্যানে রাখা হয়।
এরপর হাজিরা শেষে বিএনপি চেয়ারপারসন বাসায় ফেরত যাওয়ার পথে একদল বিএনপি কর্মী ওই প্রিজন ভ্যানে ভাঙচুর চালিয়ে নেতাদের ছিনিয়ে নিয়ে যায়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/560.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/560-300x261.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনশেষের পাতা
নিজস্ব প্রতিবেদক । রাজধানীতে হাইকোর্টের কদম ফোয়ারা এলাকায় বিএনপির মিছিল থেকে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ সময় ভাঙচুর চালিয়ে প্রিজন ভ্যানের তালা ভেঙে আটক দুই কর্মীকে ছিনিয়ে নিয়েছে বলে পুলিশ জানায়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। পুলিশের দাবি, মঙ্গলবার বিকেলে বিএনপির নেতাকর্মীরা তাদের মিছিল থেকে হঠাৎ করে পুলিশের ওপর...