আন্তর্জাতিক ডেস্ক ।
এক একটা সময় আসে যখন প্রত্যেকেই একটু বাইরে কোথাও থেকে বেড়িয়ে আসতে চায়। মার্লিন হার্টম্যানও বোধহয় এমনটাই চেয়েছিলেন…তবে কোনো পয়সা খরচ না করেই! বিমানের টিকিট বা পাসপোর্ট ছাড়াই গত সপ্তাহে আমেরিকার শিকাগো থেকে লন্ডনে চলে আসেন তিনি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

বিনা টিকিট বা বোর্ডিং পাস ছাড়াই শিকাগোর ও হেয়ার আন্তর্জাতিক বিমানবন্দরে ঢুকে ব্রিটিশ এয়ারওয়েজের একটি বিমানে উঠে পড়েন মার্লিন হার্টম্যান। সবচেয়ে আশ্চর্যর কথা, তিনি যে এভাবে বিমানে উঠে পড়েছেন, তা কেউ লক্ষ্যই করেনি। বিমানে উঠে প্রথমে শৌচাগারে লুকিয়ে পড়েন তিনি। পরে বিমান যাত্রা শুরু করলে সিটে বসেন তিনি। তবে লন্ডনে এসে শুল্ক বিভাগের কর্মকর্তাদের হাতে ধরা পড়েন হার্টম্যান। মার্কিন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, তাকে ব্রিটেনে ঢোকার অনুমতি দেয়া হয়নি। শিকাগো পুলিশ তার বিরুদ্ধে দায়ের করা অভিযোগ সহ হার্টম্যানের একটি ছবি অফিসিয়াল ট্যুইটার পেজে পোস্ট করেছে।

বিমানবন্দরের ভিডিও ফুটেজে দেখা গেছে, কোনো পাসপোর্ট বা বোর্ডিং পাস ছাড়াই হেয়ার বিমানবন্দরে যেতে দেখা গিয়েছে হার্টম্যানকে। অন্যান্য যাত্রীদের বোর্ডিং পাস পরীক্ষায় ট্রান্সপোর্টেশন সিকিউরিটি অ্যাডমিনিস্ট্রেশনের কর্মকর্তারা ব্যস্ত ছিলেন। সেই ফাঁকেই পার হয়ে যান হার্টম্যান। কোনো নথিপত্র না দেখিয়েই মাথার চুলে মুখ ঢেকে তিনি বিমানে উঠে পড়েন। তার বিরুদ্ধে চুরি ও অবৈধ অনুপ্রবেশের দায়ে মামলা হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/554.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/554-300x214.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । এক একটা সময় আসে যখন প্রত্যেকেই একটু বাইরে কোথাও থেকে বেড়িয়ে আসতে চায়। মার্লিন হার্টম্যানও বোধহয় এমনটাই চেয়েছিলেন...তবে কোনো পয়সা খরচ না করেই! বিমানের টিকিট বা পাসপোর্ট ছাড়াই গত সপ্তাহে আমেরিকার শিকাগো থেকে লন্ডনে চলে আসেন তিনি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বিনা টিকিট বা বোর্ডিং পাস...