1442650231
শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, পাবলিক বিশ্ববিদ্যালয় শিক্ষকদের সমস্যা শিগগিরই সমাধান হবে। শিক্ষকদের দাবির বিষয়টির ব্যাপারে সরকার গুরুত্ব দিয়েছে।

শনিবার মিন্টো রোডের নিজ বাসায় বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশন নেতাদের সঙ্গে বৈঠকের পর ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এই তথ্য জানান শিক্ষামন্ত্রী।

শিক্ষামন্ত্রী বলেন, শিক্ষকদের সঙ্গে শিক্ষা ও বিশ্ববিদ্যালয়গুলোর সার্বিক বিষয় নিয়ে আলোচনা করেছি। শিক্ষকরা যে প্রস্তাব দিয়েছেন সরকার তাতে গুরুত্ব দিয়েছে। সমস্য সমাধানেও কমিটি করা হয়েছে।

গত ৭ সেপ্টেম্বর মন্ত্রিসভায় অষ্টম বেতন কাঠামো অনুমোদনের পর পদমর্যাদা এবং বেতন বৈষম্য নিরসনের দাবিতে আন্দোলন করে আসছিলেন পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা।

তুনতুন হাসানজাতীয়
শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, পাবলিক বিশ্ববিদ্যালয় শিক্ষকদের সমস্যা শিগগিরই সমাধান হবে। শিক্ষকদের দাবির বিষয়টির ব্যাপারে সরকার গুরুত্ব দিয়েছে। শনিবার মিন্টো রোডের নিজ বাসায় বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশন নেতাদের সঙ্গে বৈঠকের পর ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এই তথ্য জানান শিক্ষামন্ত্রী। শিক্ষামন্ত্রী বলেন, শিক্ষকদের সঙ্গে শিক্ষা ও...