গোপালগঞ্জ সংবাদদাতা ।
পত্রিকায় পাত্র-পাত্রী চাই বিজ্ঞাপন দিয়ে প্রতারণার অভিযোগে দম্পতিসহ প্রতারক চক্রের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে গোপালগঞ্জ সদর উপজেলার তাড়গ্রাম ও কাশিয়ানী উপজেলার সীতারামপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আটককৃতরা হল- গোপালগঞ্জ সদর উপজেলার উলপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে রুবেল মেহেদী (৩২), তার স্ত্রী আফরোজা আক্তার (২৮) ও রুবেলের ভাই মো. তনু অনিক (৩০), তাড়গ্রামের লুৎফর মোল্লার ছেলে মশিউর মোল্লা (২০), শহীদ মোল্লার ছেলে মো. এরশাদ মোল্লা (৩৪) ও কাশিয়ানী উপজেলার সীতারামপুর গ্রামের বাবু মোল্লার ছেলে আব্দুর আজিজ মোল্লা (৩০)।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, প্রতারক চক্রের সদস্যরা দেশের বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় পাত্র-পাত্রী চাই বিজ্ঞাপন দিয়ে প্রতারণার ফাঁদ তৈরি করত। বিজ্ঞাপনে পাত্রদের আকৃষ্ট করতে পাত্রকে পাত্রীর খরচে ইংল্যান্ড, আমেরিকা নিয়ে যাওয়ার কথা উল্লেখ করা হতো। পরবর্তীতে পাত্র বা তাদের স্বজনদের সাথে মোবাইল ফোনে কথা হওয়ার পর তাদের কাছে থেকে কৌশলে মোটা অংকের টাকা হাতিয়ে নিত।

তিনি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ চক্রের অন্য সদস্যদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/14.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/14-300x300.jpgশুভ সমরাটস্বদেশের খবর
গোপালগঞ্জ সংবাদদাতা । পত্রিকায় পাত্র-পাত্রী চাই বিজ্ঞাপন দিয়ে প্রতারণার অভিযোগে দম্পতিসহ প্রতারক চক্রের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে গোপালগঞ্জ সদর উপজেলার তাড়গ্রাম ও কাশিয়ানী উপজেলার সীতারামপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আটককৃতরা হল- গোপালগঞ্জ সদর উপজেলার উলপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে রুবেল মেহেদী...