আন্তর্জাতিক ডেস্ক ।
পাকিস্তানের কোয়েটায় জাতীয় নির্বাচনে ভোটগ্রহণ চলাকালে একটি ভোটকেন্দ্রের বাইরে জঙ্গি গোষ্ঠী আইএস চালিত এক হামলায় তিন পুলিশ ও দুই শিশুসহ কমপক্ষে ২৯ জন নিহত হয়েছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আহত হয়েছেন আরও অন্তত ৪০ জন। বুধবার কোয়েটার ইস্টার্ন বাইপাসের কাছে আইএস চালিত একটি বিস্ফোরণে এই হতাহতের ঘটনা ঘটে । খবর জিও টিভির।

খবরে বলা হয়, ভোটকেন্দ্র খোলার কয়েক ঘণ্টা পরই হামলা চালায় আইএস। জঙ্গি গোষ্ঠীটি হামলার দায় স্বীকার করেছে।

এদিকে, ভোটকেন্দ্রটির পাশে অবিস্ফোরিত একটি গ্রেনেড থাকার খবর পাওয়া গেছে। সেখানে বোমা নিষ্ক্রিয়করণ বাহিনী মোতায়েন করা হয়েছে।

উদ্ধারকর্মীরা জানিয়েছেন, ভোটকেন্দ্রের পাশে টহলরত পুলিশের একটি গাড়ির নিকটে এই বিস্ফোরণ ঘটে। ডিআইজি আব্দুল রাজ্জাক চীমা বলেন, আহতদের নিকটবর্তী সান্দেমান প্রাদেশিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতাল সূত্র জানিয়েছে, হাসপাতালে জরুরি অবস্থা জারি করা হয়েছে।

প্রসঙ্গত, নির্বাচন উপলক্ষে নিরাপত্তার খাতিরে পাকিস্তান ও আফগানিস্তানের বেলুচিস্তানের চামান ‘সীমান্ত-পারাপার’ দুদিনের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/234.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/234-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । পাকিস্তানের কোয়েটায় জাতীয় নির্বাচনে ভোটগ্রহণ চলাকালে একটি ভোটকেন্দ্রের বাইরে জঙ্গি গোষ্ঠী আইএস চালিত এক হামলায় তিন পুলিশ ও দুই শিশুসহ কমপক্ষে ২৯ জন নিহত হয়েছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আহত হয়েছেন আরও অন্তত ৪০ জন। বুধবার কোয়েটার ইস্টার্ন বাইপাসের কাছে আইএস চালিত একটি বিস্ফোরণে এই...