আন্তর্জাতিক ডেস্ক ।
গুলি করে ভারতের দুই জেট বিমান ভূপাতিত করেছে পাকিস্তান। পাকিস্তানের এমন দাবিকে প্রত্যাখান করে ভারত জানায়, পাকিস্তানের হামলা নয়, পাইলটদের ভুলে বিমান দুর্ঘটনা ঘটেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

পাকিস্তান সেনাবাহিনীর মুখপাত্র আসিফ গাফুর জানান, বুধবার পাকিস্তান সীমান্তে প্রবেশ করেছে এমন দুইটি ভারতীয় যুদ্ধ বিমান ভূপাতিত করেছে পাকিস্তানের সেনা বাহিনী। এছাড়া এসময় একজন পাইলটকে আটক করা হয়েছে।

তবে ভারতের দাবি পাকিস্তান বাহিনীর হামলা নয়, পাইলটদের ভুলে দুর্ঘটনা ঘটেছে।

অন্যদিকে আল-জাজিরার খবরে বলা হয়েছে, পাকিস্তানের একাধিক বিমানবন্দর আক্রমণের স্বীকার হয়েছে, তবে এ বিষয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি।

আরো পড়ুন: ভারতীয় দুই যুদ্ধবিমান ভূপাতিত করলো পাকিস্তান, আটক পাইলট

অন্যদিকে জম্মু, কাশ্মীরসহ শ্রীনগরের সকল বিমান বন্দর অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে ভারত। এছাড়া সীমান্ত জুড়ে জারি করা হয়েছে রেড এলার্ট।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সূত্র : এনডিটিভির।

http://crimereporter24.com/wp-content/uploads/2019/02/232.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2019/02/232-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । গুলি করে ভারতের দুই জেট বিমান ভূপাতিত করেছে পাকিস্তান। পাকিস্তানের এমন দাবিকে প্রত্যাখান করে ভারত জানায়, পাকিস্তানের হামলা নয়, পাইলটদের ভুলে বিমান দুর্ঘটনা ঘটেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। পাকিস্তান সেনাবাহিনীর মুখপাত্র আসিফ গাফুর জানান, বুধবার পাকিস্তান সীমান্তে প্রবেশ করেছে এমন দুইটি ভারতীয় যুদ্ধ বিমান ভূপাতিত করেছে...