image_257561.hanif jm
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে বলেছেন, আগামীতে জাতীয় শোক দিবসে শ্রদ্ধাঞ্জলীর বদলে যদি কেক কেটে মিথ্যা জন্মদিন পালন করেন তাহলে বাংলার মানুষ আপনাকে পাকিস্তানে পাঠিয়ে দেবে।
তিনি বলেন, ৭০ বছর বয়সে উনি কেক কেটে জন্ম দিন পালন করেন। তাও আবার মিথ্যা জন্ম দিন। কিন্তু বিএনপির প্রতিষ্ঠাতার জন্মবার্ষিকীতে উনারা কেউ কেক কাটেন না। কোন নেতার জন্মদিন পালন করেন না। পাকিস্তানী এজেন্ট হিসেবে, পাকিস্তানের প্রেসক্রিপশনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীর দিনে কেক কেটে উৎসব করেন।
হানিফ আজ সোমবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর আওয়ামী লীগ আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। ২০০৫ সালের ১৭ আগস্ট দেশের ৬৩টি জেলায় এক যোগে সিরিজ বোমা হামলার প্রতিবাদে এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে সভায় নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া ও মুকুল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মো. সেলিম এমপি, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. দিলীপ রায় প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ।
মাহবুব উল আলম হানিফ বলেন, খালেদা জিয়া, কেক কাটার মাধ্যমে আপনি প্রমাণ করছেন, আপনি বাংলাদেশের নাগরিক না। আপনি পাকিস্তানের নাগরিক। বাংলাদেশের মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও সার্বভৌমত্বকে বিশ্বাস করেন না। যে সকল বিএনপি নেতা এটাকে সমর্থন করেন, তারাও পাকিস্তানী ভাবধারায় বিশ্বাসী। ভবিষ্যতে জাতীয় শোকের দিনে শ্রদ্ধাঞ্জলীর বদলে উৎসব করলে বাংলার মানুষ আপনাকে পাকিস্তানে পাঠিয়ে দেবে।
তিনি বলেন, যারা বাংলাদেশের মুক্তিযুদ্ধ মানে না। বাংলাদেশে বিশ্বাস করে না। তাদের জায়গা বাংলাদেশে হবে না। ৭১-এর ও ৭৫-এর ঘাতকরা এখনও সক্রিয় আছে। জাতির পিতার কন্যাকে যে কোনভাবে ক্ষমতাচ্যুত করতে তারা এখন নানামুখী ষড়যন্ত্র করছে। তাই এই সকল ষড়যন্ত্রকারীদের রুখতে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে দেশে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে হবে।
বেগম খালেদা জিয়ার উদ্দেশ্য মোফাজ্জল হোসেন চৌধুরী বলেন, আওয়ামী লীগ জনগণের দল। এই দলকে আপনি যতই ষড়যন্ত্র করেন নিশ্চিহ্ন করতে পারবেন না। তাই আপনাকে বলি আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোন লাভ নেই। ২০১৯ সালের নির্বাচনের জন্য দল গোছান।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে কামরুল ইসলাম বলেন, বিএনপি-জামায়াত জোট একের পর এক আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে তাদের সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে।

শুভ সমরাটজাতীয়
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে বলেছেন, আগামীতে জাতীয় শোক দিবসে শ্রদ্ধাঞ্জলীর বদলে যদি কেক কেটে মিথ্যা জন্মদিন পালন করেন তাহলে বাংলার মানুষ আপনাকে পাকিস্তানে পাঠিয়ে দেবে। তিনি বলেন, ৭০ বছর বয়সে উনি কেক কেটে জন্ম দিন পালন করেন। তাও আবার...