5
নিজস্ব প্রতিবেদক ।
ঢাকায় পাকিস্তানি হাই কমিশনের ফেসবুক পাতায় প্রচার করা একটি ভিডিওতে বাংলাদেশের ইতিহাস বিকৃতি করায় পাকিস্তানের হাই কমিশনারকে তলব করে সতর্ক করা হয়েছে। ঢাকার পক্ষ থেকে এ ঘটনায় কড়া প্রতিবাদ জানিয়ে বলা হয়েছে, পকিস্তানের এ ধরনের প্রবণতা দুই দেশের সম্পর্ককে ক্ষতিগ্রস্ত করবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

সম্প্রতি পোস্ট করা ওই ভিডিওতে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে বাংলাদেশের স্বাধীনতার ঘোষক উল্লেখ করা হয়েছে বলে গণমাধ্যমের খবরে বলা হয়। গতকাল এই খবর প্রকাশের পর পররাষ্ট্র মন্ত্রণালয় পাকিস্তানি হাই কমিশনার রাফিউজ্জামান সিদ্দিকীকে তলব করে। তলব পেয়ে বিকালে পাকিস্তানি হাই কমিশনার পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব (দ্বি-পাক্ষিক ও কনস্যুলার) কামরুল আহসানের সঙ্গে সাক্ষাৎ করেন।

পরে কামরুল আহসান সাংবাদিকদের বলেন, পাকিস্তানি হাই কমিশনের ফেসবুক পাতায় যে ভিডিও পোস্ট করা হয়েছে তাতে জিয়াউর রহমানকে বাংলাদেশের স্বাধীনতার ঘোষক বলা হয়েছে। ঢাকার তরফ থেকে তার প্রতিবাদ করা হয়েছে।

পাকিস্তানি হাই কমিশনারকে উদ্ধৃত করে কামরুল আহসান বলেন, ভিডিওটিতে ভুল তথ্য দেয়ার জন্য তারা দুঃখ প্রকাশ করেছেন এবং বলেছেন ঘটনাটি ইচ্ছাকৃত নয়। এছাড়া ভবিষ্যতে এ ধরনের ভুল যেনো না হয় সেজন্যও পাকিস্তানকে সতর্ক করে দেওয়া হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/5.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/5-300x300.jpgশিশির সমরাটআন্তর্জাতিক
নিজস্ব প্রতিবেদক । ঢাকায় পাকিস্তানি হাই কমিশনের ফেসবুক পাতায় প্রচার করা একটি ভিডিওতে বাংলাদেশের ইতিহাস বিকৃতি করায় পাকিস্তানের হাই কমিশনারকে তলব করে সতর্ক করা হয়েছে। ঢাকার পক্ষ থেকে এ ঘটনায় কড়া প্রতিবাদ জানিয়ে বলা হয়েছে, পকিস্তানের এ ধরনের প্রবণতা দুই দেশের সম্পর্ককে ক্ষতিগ্রস্ত করবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সম্প্রতি...