1
ক্রীড়া প্রতিবেদক ।
ওয়ানডে র‌্যাংকিংয়ে ব্যাটসম্যানদের তালিকায় পাঁচ ধাপ উন্নতি হয়েছে বাংলাদেশ দলের উইকেটরক্ষক ও টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
দক্ষিণ আফ্রিকায় চলতি ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে ১টি করে সেঞ্চুরি ও হাফ-সেঞ্চুরি হাকান তিনি। তাই র‌্যাংকিংয়ে পাঁচ ধাপ উন্নতি ঘটিয়ে ১৮তম স্থানে উঠে এসেছেন মুশফিক। কিম্বার্লিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে অপরাজিত ১১০ রান করেন মুশফিক। সেটি ছিল মুশির ক্যারিয়ারের পঞ্চম ওয়ানডে সেঞ্চুরি। পার্লে সিরিজের দ্বিতীয় ম্যাচেও নিজের সেরাটা দেয়ার চেষ্টা করেন তিনি। ৬০ রানের মূল্যবান ইনিংস খেলেন তিনি।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ শুরুর আগে ২৩তম স্থানে ছিলেন মুশফিকুর। প্রথম দুই ম্যাচ শেষে ১৮তম স্থানে উঠে এসেছেন তিনি। তার রেটিং এখন ৬৬৭।

মুশফিকুরের ঠিক দু’ধাপ উপরে আছেন তারই সতীর্থ ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। ৬৮০ রেটিং নিয়ে ১৬তম স্থানে রয়েছেন তামিম। বাংলাদেশীদের মধ্যে তিনিই সেরা র‌্যাংকিংয়ে আছেন। ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে খেলতে না পারলেও দ্বিতীয় ওয়ানডেতে ২৫ বলে ২৩ রান করেন তামিম।
র‌্যাংকিংয়ে ৩২তম স্থানে রয়েছেন সাকিব আল হাসান। তার রেটিং ৫৮৯। ৫৬৫ রেটিং নিয়ে ৩৭তম স্থানে মাহমুদুল্লাহ রিয়াদ। ৪৬তম স্থানে রয়েছেন ওপেনার সৌম্য সরকার।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/10/143.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/10/143-300x300.jpgতাহসিনা সুলতানাখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । ওয়ানডে র‌্যাংকিংয়ে ব্যাটসম্যানদের তালিকায় পাঁচ ধাপ উন্নতি হয়েছে বাংলাদেশ দলের উইকেটরক্ষক ও টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। দক্ষিণ আফ্রিকায় চলতি ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে ১টি করে সেঞ্চুরি ও হাফ-সেঞ্চুরি হাকান তিনি। তাই র‌্যাংকিংয়ে পাঁচ ধাপ উন্নতি ঘটিয়ে ১৮তম স্থানে উঠে...