বিনোদন প্রতিবেদক ।
ঢালিউডের অলোচিত জুটি শাকিব খান ও অপু বিশ্বাস নতুন কোনো ছবিতে অনেক দিন জুটি বাঁধেননি। একসঙ্গে নতুন কোন ছবিতে জুটি বেঁধে অভিনয়ের সম্ভাবনা আপাতত নেই বললেই চলে। তবে আসছে পহেলা বৈশাখে ‘পাঙ্কু জামাই’ ছবিটির মাধ্যমে আবারও বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন এই জুটি। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শাকিব-অপু জুটির সিনেমা ‘পাঙ্কু জামাই’-এর কাজ শুরু হয়েছিল ২০১৬ সালের জানুয়ারিতে। এর পর হঠাৎ আড়ালে চলে যান অপু। প্রায় এক বছরের কাছাকাছি সময় পর ‘আড়াল’ থেকে ফিরে অপু তার অংশের কাজ শেষ করেন। এরপর শোনা যায় শাকিবের কিছু দৃশ্য বাকি আছে। কিন্তু ছবির নির্মাতা আবদুল মান্নান জানালেন, শাকিবের ডাবিং বাকি ছিল। তার খানিকটা সম্প্রতি শেষ করেছেন।

শাকিব-অপুকে সর্বশেষ দেখা যায় ২০১৭ সালের ঈদুল ফিতরে মুক্তি পাওয়া ‘রাজনীতি’তে। ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রথমবার পরস্পরের বিপরীতে অভিনয় করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সাল পর্যন্ত এই জুটি ৭০টির মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/03/93.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/03/93-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনবিনোদন
বিনোদন প্রতিবেদক । ঢালিউডের অলোচিত জুটি শাকিব খান ও অপু বিশ্বাস নতুন কোনো ছবিতে অনেক দিন জুটি বাঁধেননি। একসঙ্গে নতুন কোন ছবিতে জুটি বেঁধে অভিনয়ের সম্ভাবনা আপাতত নেই বললেই চলে। তবে আসছে পহেলা বৈশাখে ‘পাঙ্কু জামাই’ ছবিটির মাধ্যমে আবারও বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন এই জুটি।...