DHASON
রাজধানীর পল্লবীতে সৎ বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন এক কিশোরী (১৫)। নির্যাতিত ওই কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

অভিযোগ পেয়ে সন্ধ্যায় পুলিশ সৎ বাবা রাশেদ আলম টিপুকে আটক করেছে। মেয়েটির সঙ্গেও কথা বলেছে পুলিশ।

স্বজনদের বরাত দিয়ে পুলিশ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, ছোট বেলায় কিশোরীর বাবা তার মাকে ফেলে চলে যাওয়ায় সে দক্ষিণ কেরাণীগঞ্জে নানা বাড়িতে বড় হয়। এরই মধ্যে তার মা রাশেদ আলম টিপুকে (৩৫) বিয়ে করেন। বছর খানেক আগে মেয়েটিকে তার মা পল্লবীর সাড়ে ১১ নম্বর সেকশনে তার নতুন সংসারে নিয়ে আসেন। এর কয়েক মাসের মধ্যে অসহায় কিশোরী মেয়েটিকে সৎ বাবা টিপু অনৈতিক সম্পর্ক গড়তে বাধ্য করে।

ওই কিশোরীর এক স্বজন হাসপাতালে জানান, টিপু কিশোরীর মায়ের তৃতীয় স্বামী। এর আগে তার দুটি বিয়ে হলেও কোনো সংসারেই শান্তি আসেনি। এতে মেয়েটির মা হতাশায় মাদকাসক্ত হয়ে পড়েন। এ সুযোগটিই সৎ মেয়ের উপর কাজে লাগায় বর্বর টিপু।

ওই স্বজন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, মেয়েটিকে হুমকি দিয়ে এতোদিন তার মুখ বন্ধ করে রাখা হয়েছিল। এক পর্যায়ে মেয়েটি অতিষ্ঠ হয়ে পালিয়ে গত শুক্রবার দক্ষিণ কেরাণীগঞ্জে নানার বাড়িতে চলে আসে। নানাবাড়ির লোকজন সব ঘটনা শুনে মঙ্গলবার তাকে হাসপাতালে ভর্তি করে।

পল্লবী থানার ওসি দাদন ফকির ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, খবর পেয়ে হাসপাতালে মেয়েটির সঙ্গে পুলিশ কথা বলেছে। তার মৌখিক অভিযোগের ভিত্তিতে সৎ বাবা টিপুকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওই ঘটনায় থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/DHASON1.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/DHASON1.jpgহীরা পান্নাশেষের পাতা
রাজধানীর পল্লবীতে সৎ বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন এক কিশোরী (১৫)। নির্যাতিত ওই কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। অভিযোগ পেয়ে সন্ধ্যায় পুলিশ সৎ বাবা রাশেদ আলম টিপুকে আটক করেছে। মেয়েটির সঙ্গেও কথা বলেছে পুলিশ। স্বজনদের...