বিনোদন প্রতিবেদক ।
বলিউডে ব্যবসাসফল সিনেমা সিরিজ ‘হাউজফুল’। ২০১৬ সালে ‘হাউজফুল ৩’ মুক্তি পায়। কমেডি ঘরানার সিনেমাটির দর্শক হৃদয়ে ভালো লাগার রেশ রয়েই গেছে। তাদের আগ্রহ ও চাহিদার কথা বিবেচনা করে এবার আসছে ‘হাউজফুল ৪’।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

এতে প্রধান তিনটি নারী চরিত্রে অভিনয় করবেন পরিণীতি চোপড়া, দিশা পাটানি ও কায়ারা আদভানি। পরিণীতির বিপরীতে দেখা যাবে অক্ষয় কুমারকে। বলিউড সূত্রে খবরটি পাওয়া গেলেও এখনো আনুষ্ঠানিকভাবে কোন কিছু নিশ্চিত করা হয় নি।

সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত ছবিটি ২০১৯ সালে মুক্তি দেওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, কমেডি সিরিজ সিনেমা ‘হাউজফুল’ প্রথম মুক্তির পর তুমুল দর্শকপ্রিয়তা পাওয়ায় প্রযোজক বাধ্য হয়েই ছবিটির দ্বিতীয় সিক্যুয়াল করেন। এরপর ‘হাউজফুল ৩’ বেশ আগ্রহ নিয়ে দেখেন দর্শকরা। সে বিষয়টি মাথায় রেখেই এবার দর্শক-ভক্তদের মাতাতে আসছে ‘হাউজফুল ৪’।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/714.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/714-300x300.jpgশিশির সমরাটবিনোদন
বিনোদন প্রতিবেদক । বলিউডে ব্যবসাসফল সিনেমা সিরিজ ‘হাউজফুল’। ২০১৬ সালে ‘হাউজফুল ৩’ মুক্তি পায়। কমেডি ঘরানার সিনেমাটির দর্শক হৃদয়ে ভালো লাগার রেশ রয়েই গেছে। তাদের আগ্রহ ও চাহিদার কথা বিবেচনা করে এবার আসছে ‘হাউজফুল ৪’।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এতে প্রধান তিনটি নারী চরিত্রে অভিনয় করবেন পরিণীতি চোপড়া,...