নিজস্ব প্রতিবেদক ।
নিজের ফেসবুক পেজ হ্যাকড হয়েছে বলে অভিযোগ করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। আজ মঙ্গলবার সকালে ফেসবুকে এক পোস্টে এ তথ্য জানান প্রতিমন্ত্রী। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

একটি পোস্টে প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম লিখেছেন, ‘আমার ফেসবুকের ওপর অনেক অত্যাচার হয়েছে সারা রাত। হ্যাকিং। পোস্ট উধাও। বুঝতেই পারছেন এই বিনিয়োগ কারা করেছে।’

লন্ডনে বাংলাদেশ হাইকমিশনে তারেক রহমান তার পাসপোর্ট জমা দিয়েছেন, এ সংক্রান্ত তথ্য ও ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী। যা তিনি এখন ‘উধাও’ হওয়ার অভিযোগ করেছেন।

এদিকে, গতকাল সোমবার গুলশানের নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে শাহরিয়ার আলম বলেন, তারেক রহমান অসত্য বক্তব্য দিচ্ছেন। তিনি পাসপোর্ট হস্তান্তর করেছেন।

পাসপোর্টটি তিনি কোন অফিসে হস্তান্তর করেছেন সে প্রশ্নের জবাবে তিনি বলেন, তারেক রহমান পরিষ্কারভাবে বাংলাদেশ দূতাবাসে পাসপোর্ট হস্তান্তর করেছেন।

এর আগে লন্ডনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দিতে শনিবার যুক্তরাজ্য আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, লন্ডনে বাংলাদেশ হাইকমিশনে সবুজ পাসপোর্ট জমা দিয়ে বাংলাদেশের নাগরিকত্ব বর্জন করেছেন তারেক রহমান। তিনি প্রশ্ন তুলে বলেন, সেই তারেক রহমান কিভাবে বিএনপির ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন।

এরপর বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী তারেক রহমান পাসপোর্ট জমা দেননি বলে দাবি করেন।

প্রকাশিত এই সংবাদে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বক্তব্য প্রতাখ্যান করে সরকারের উদ্দেশ্যে বিএনপি বলছে, তারেক রহমান যদি তার বাংলাদেশি পাসপোর্ট লন্ডনে বাংলাদেশ হাই কমিশনে জমা দিয়ে থাকেন, তাহলে সেটি প্রদর্শন করুক সরকার।

অপরদিকে, বিএনপির উদ্দেশ্যে আওয়ামী লীগ বলছে, তারেক রহমানের কাছে বাংলাদেশি পাসপোর্ট থাকলে দেখাতে বলেন। এদিকে, সোমবার পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে আইনি নোটিশও পাঠিয়েছেন তারেক রহমান।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/321.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/321-300x300.jpgশিশির সমরাটজাতীয়
নিজস্ব প্রতিবেদক । নিজের ফেসবুক পেজ হ্যাকড হয়েছে বলে অভিযোগ করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। আজ মঙ্গলবার সকালে ফেসবুকে এক পোস্টে এ তথ্য জানান প্রতিমন্ত্রী। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। একটি পোস্টে প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম লিখেছেন, ‘আমার ফেসবুকের ওপর অনেক অত্যাচার হয়েছে সারা রাত। হ্যাকিং।...