ময়মনসিংহ অফিস । গৌরীপুর সংবাদদাতা
গৌরীপুরে শনিবার পরকীয়া সন্দেহে সেলিনা নামে এক নারীকে দিনভর নির্যাতন করা হয়। মুখে চুন-কালি মেখে গলায় জুতার মালা পড়িয়ে এলাকায় ঘুরানো হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
শুধু তাই নয় ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত করা হয় তার শরীর। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে রবিবার সকালে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

গুরুতর আহত গৌরীপুর পৌর শহরের ইসলামাবাদ মহল্লার সিএনজিচালক সোলেমান মিয়ার স্ত্রী সেলিনা বেগম পৌর এলাকায় বিভিন্ন বাসায় গৃহপরিচারিকার কাজ করেন। স্বামী-সন্তান ও শ্বশুর-শাশুড়িকে সাথে নিয়ে ভাড়া বাসায় বসবাস করেন সেলিনা বেগম। প্রতিবেশী শহীদ মিয়ার সাথে গৃহপরিচারিকা সেলিনার পরকীয়া প্রেম রয়েছে বলে গত কয়েকদিন আগে অভিযোগ তোলেন একই মহল্লার শহীদের স্ত্রী নাছিমা আক্তার ওরফে টুক্কুনি। পরকীয়ার অভিযোগ এনে শুক্রবার সেলিনাকে বাড়িতে এসে বকাঝকা ও হুমকি দেন নাছিমা। শনিবার সকালে বিষয়টি শহীদকে মুঠোফোনে জানিয়ে বিচার চান সেলিনা। এতে ক্ষিপ্ত হয় নাছিমা। শনিবার বেলা ১১টার দিকে কাজ শেষে নিজ বাসায় ফেরার পথে রাস্তা থেকে সেলিনাকে ধরে নিয়ে যায় নাছিমা। পরে তাকে নির্যাতন করে নাছিমা, তার মা হাবিলা ও বোন স্মৃতি আক্তার।

স্থানীয়রা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, সেলিনার শরীর ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত করা হয়। এর পর ক্ষতস্থানে মরিচ গুড়ো লাগায় তারা। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

এলাকাবাসী সেলিনাকে প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। নির্যাতনের মাত্রা এতটাই ভয়বহ ছিল যে তা দেখে চিকিৎসকরা দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে নির্যাতনের ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে থেকে পুলিশ জানতে পেরে রবিবার বেলা ১১টার দিকে অভিযান চালায়। পুলিশ ঘটনাস্থল থেকে নির্যাতনের মূল হোতা নাছিমা আক্তার (৩০), তার মা হাবিলা খাতুন (৫০) ও নাছিমার মেয়ে স্বর্ণাকে (১৫) আটক করে থানায় নিয়ে যায়।

গৌরীপুর থানার ওসি দেলোয়ার আহাম্মদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। ঘটনা জানার সাথে সাথেই পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ঘটনার মূল হোতাসহ ৩জনকে আটক করেছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/632.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/632-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনএক্সক্লুসিভ
ময়মনসিংহ অফিস । গৌরীপুর সংবাদদাতা গৌরীপুরে শনিবার পরকীয়া সন্দেহে সেলিনা নামে এক নারীকে দিনভর নির্যাতন করা হয়। মুখে চুন-কালি মেখে গলায় জুতার মালা পড়িয়ে এলাকায় ঘুরানো হয়। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শুধু তাই নয় ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত করা হয় তার শরীর। বিষয়টি...