বিশেষ প্রতিবেদক ।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ইতোমধ্যে পদ্মা সেতু প্রকল্পের ৪৮ শতাংশ ভৌত কাজ শেষ হয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ মঙ্গলবার সংসদে সরকারি দলের সদস্য নিজাম উদ্দিন হাজারীর এক লিখিত প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, পদ্মা সেতু প্রকল্পের বাস্তবায়ন কাজ চলমান রয়েছে। গত ৩০ সেপ্টেম্বর প্রথম স্প্যান স্থাপনের মাধ্যমে সেতুটি দৃশ্যমান হয়েছে। এর মাধ্যমে প্রকল্পের ৪৮ শতাংশ ভৌত কাজ সম্পাদিত হয়েছে।

তিনি বলেন, চলতি বছরের অক্টোবর পর্যন্ত পদ্মা সেতু প্রকল্পের মূল সেতু নির্মাণের ভৌত অগ্রগতি ৫১ শতাংশ, নদী শাসন কাজের অগ্রগতি ৩৪ দশমিক ২০ শতাংশ, জাজিরা সংযোগ সড়ক নির্মাণের অগ্রগতি ৯৯ দশমিক ৬০ শতাংশ এবং মাওয়া সংযোগ সড়ক নির্মাণ ও সার্ভিস এরিয়া প্রকল্পের অগ্রগতি শতভাগ। সার্বিক ভৌত অগ্রগতি ৪৮ শতাংশ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/632.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/632-300x300.jpgতালুকদার বাবুলজাতীয়
বিশেষ প্রতিবেদক । সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ইতোমধ্যে পদ্মা সেতু প্রকল্পের ৪৮ শতাংশ ভৌত কাজ শেষ হয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ মঙ্গলবার সংসদে সরকারি দলের সদস্য নিজাম উদ্দিন হাজারীর এক লিখিত প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। মন্ত্রী বলেন, পদ্মা সেতু...