1438428169
মুন্সিগঞ্জের শ্রীনগরে পদ্মা নদীতে বালু ভর্তি দুইটি ব্লাকহেড ডুবে ৩৪ জন শ্রমিক নিখোঁজ হয়েছে। ঐ দুইটি ব্লাকহেডের প্রায় ৬০ জন শ্রমিকের মধ্যে ২৬ জনকে উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার ভাগ্যকুলের শয়তানখালি এলাকা থেকে নারায়ণগঞ্জের বক্তাবলি এলাকায় যাওয়ার পথে পদ্মা সেতু কনস্ট্রাকশন ইয়ার্ড (প্রকল্প এলাকায়) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মুন্সিগঞ্জের সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. শামসুজ্জান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ঘটনার পরপরই সংবাদ পেয়ে স্থানীয় পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালায়। শ্রমিকের মধ্যে ২৬ জন শ্রমিক তীরে উঠতে সক্ষম হয়েছে। আরো ৩৪ জন শ্রমিক নিখোঁজ রয়েছে।

তিনি আরো জানান, উদ্ধার কাজের জন্য ফায়ার সার্ভিস ও ডুবুরী দলকে খবর দেওয়া হয়েছে। এরই মধ্যে ফায়ার সার্ভিসের একটি টিম মাওয়া এসে পৌঁছেছে।

সুরুজ বাঙালীপ্রথম পাতা
মুন্সিগঞ্জের শ্রীনগরে পদ্মা নদীতে বালু ভর্তি দুইটি ব্লাকহেড ডুবে ৩৪ জন শ্রমিক নিখোঁজ হয়েছে। ঐ দুইটি ব্লাকহেডের প্রায় ৬০ জন শ্রমিকের মধ্যে ২৬ জনকে উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার ভাগ্যকুলের শয়তানখালি এলাকা থেকে নারায়ণগঞ্জের বক্তাবলি এলাকায় যাওয়ার পথে পদ্মা সেতু কনস্ট্রাকশন ইয়ার্ড (প্রকল্প এলাকায়) এলাকায় এ...