আদালত প্রতিবেদক ।
সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীন বলেছেন, অ্যাটর্নি জেনারেল বলেছেন প্রধান বিচারপতি এজলাসে বসলে অবমাননা হবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
তার এ ধরনের বক্তব্য সংবিধান ও বিচার বিভাগের স্বাধীনতার পরিপন্থী। বুধবার সমিতি ভবন মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে বার সভাপতি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমরা বলতে চাই, যেখানেই থাকুক না কেন পদত্যাগ বা অবসরে না যাওয়া পর্যন্ত বিচারপতি এসকে সিনহাই বাংলাদেশের প্রধান বিচারপতি। তাকে নিয়ে অ্যাটর্নি জেনারেল যে বক্তব্য দিয়েছেন তা অবমাননাকর বলেও মন্তব্য করেন বার সভাপতি।

এ সময় বার সম্পাদক এম মাহবুব উদ্দিন খোকন, সহ-সভাপতি উম্মে কুলসুম রেখা, সহ-সম্পাদক শামীমা নাসরিন দিপ্তী প্রমুখ উপস্থিত ছিলেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/215.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/215-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
আদালত প্রতিবেদক । সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীন বলেছেন, অ্যাটর্নি জেনারেল বলেছেন প্রধান বিচারপতি এজলাসে বসলে অবমাননা হবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তার এ ধরনের বক্তব্য সংবিধান ও বিচার বিভাগের স্বাধীনতার পরিপন্থী। বুধবার সমিতি ভবন মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে বার সভাপতি এসব কথা বলেন। ...