Brammoman
নোয়াখালীর চৌমুহনীতে পুলিশ অভিযান চালিয়ে যৌন উত্তোজক ও ভেজাল এনার্জি ড্রিংকস তৈরির কারখানার সন্ধান পাওয়া গেছে। এসময় বিপুল পরিমান বোতলকৃত এনার্জি ড্রিংকসসহ তিন জনকে আটক করেছে পুলিশ।

শনিবার দুপুরে আটককৃতদের তিন জনকে এক বছর করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি ভুমি কর্মকর্তা খন্দকার রেজাউল করিম।

বেগমগঞ্জ মডেল থানার ওসি গোলাল ফারুক ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, চৌমুহনীর উত্তর গণিপুর সোলামানের একতলা বিল্ডিংয়ে বাসা ভাড়া নিয়ে দীর্ঘ দিন ধরে একটি চক্র বিভিন্ন প্রকার ভেজাল এনার্জি ড্রিংকস তৈরি ও বাজারজাত করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ খবর পেয়ে কারখানার অভিযান চালিয়ে বিপুল পরিমান এনার্জি ড্রিংকস ও তৈরির উপাদান কারখানার মালিকসহ তিন জনেক আটক করা হয়। পরে আটকৃত মালগুলো ম্যাজিষ্ট্রেটের উপস্থিতে থানার সামনে তা ধ্বংস করা হয়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

সুরুজ বাঙালীআইন-আদালত
নোয়াখালীর চৌমুহনীতে পুলিশ অভিযান চালিয়ে যৌন উত্তোজক ও ভেজাল এনার্জি ড্রিংকস তৈরির কারখানার সন্ধান পাওয়া গেছে। এসময় বিপুল পরিমান বোতলকৃত এনার্জি ড্রিংকসসহ তিন জনকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে আটককৃতদের তিন জনকে এক বছর করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি ভুমি কর্মকর্তা খন্দকার রেজাউল করিম। বেগমগঞ্জ মডেল...