1440058399
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতারা দেশে নৈরাজ্য সৃষ্টির জন্য জঙ্গিদের অর্থায়ন করছে। তাদের ব্যাংক একাউন্ট নজরদারিতে রাখতে হবে প্রশাসনকে।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, জাতীয় আইনজীবী সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফারজানা বিএনপির একজন সক্রিয় নেত্রী। তার একাউন্ট থেকে জঙ্গিদের কীভাবে অর্থায়ন করা হয়েছে, তা এখন সবার কাছে স্পষ্ট।
খোঁজ নিলে দেখা যাবে বিএনপির অনেক নেতানেত্রীর একাউন্ট থেকে জঙ্গিদের অর্থায়ন করা হচ্ছে। তারা সারাদেশে নৈরাজ্য সৃষ্টির জন্য এই অর্থায়ন করছে।

আইনশৃঙ্খলা বাহিনীকে অনুরোধ জানিয়ে সাবেক তিনি বলেন, বিএনপি নেতাদের একাউন্ট নজরদারিতে রাখুন। তাহলে অনেক তথ্যই বেরিয়ে আসবে। এছাড়া জঙ্গিগোষ্ঠি দমন করা যাবে না।

অর্ণব ভট্টজাতীয়
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতারা দেশে নৈরাজ্য সৃষ্টির জন্য জঙ্গিদের অর্থায়ন করছে। তাদের ব্যাংক একাউন্ট নজরদারিতে রাখতে হবে প্রশাসনকে। বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব...