noakhali_106523
নোয়াখালীর সুবর্ণচরে অজ্ঞান পার্টির নেশা মিশ্রিত জুস পান করে এক গৃহকর্তার মৃত্যু হয়েছে। এ সময় অসুস্থ হয়ে পড়ে ওই পরিবারের আরো ৪ সদস্য। নিহত মো. শাহজাহান মধ্য চরবাটা গ্রামের মৃত চান মিয়ার ছেলে।

সোমবার বেলা বাড়তে থাকলে প্রতিবেশীরা শাহজাহানের পরিবারের কাউকে না দেখে ঘরে গিয়ে সবাইকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন।

সোমবার বিকেলে শাহজাহানকে অচেতন অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে আনার কিছুক্ষন পর তার মৃত্যু হয়।

অসুস্থ অবস্থায় শাহজাহানের ছেলে নুর নবীর অন্ত:সত্বা স্ত্রী জোসনা বেগম(৩০), নাতনি শারমিন আক্তার(১৪), মনি(৭) ও নাতী মো: রাসেলকে(৮) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো : নিজাম উদ্দিন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, রবিবার রাতে মো: শাহাজানের বাড়িতে তার শ্যালকের ছেলে মহিউদ্দিন তার দুই বন্ধুকে নিয়ে বেড়াতে যায়। আগতরা শাহজাহান ও তার পরিবারের সদস্যদেরকে তাদের সাথে করে আনা নেশাজাতীয় দ্রব্য মিশ্রিত জুস পান করায়। এরপর সবাইকে অচেতন করে ঘর থেকে নগদ টাকা ও মূল্যবান সামগ্রী নিয়ে তারা পালিয়ে যায়।

বাহাদুর বেপারীস্বদেশের খবর
নোয়াখালীর সুবর্ণচরে অজ্ঞান পার্টির নেশা মিশ্রিত জুস পান করে এক গৃহকর্তার মৃত্যু হয়েছে। এ সময় অসুস্থ হয়ে পড়ে ওই পরিবারের আরো ৪ সদস্য। নিহত মো. শাহজাহান মধ্য চরবাটা গ্রামের মৃত চান মিয়ার ছেলে। সোমবার বেলা বাড়তে থাকলে প্রতিবেশীরা শাহজাহানের পরিবারের কাউকে না দেখে ঘরে গিয়ে সবাইকে অচেতন অবস্থায় পড়ে...