বিশেষ প্রতিবেদক ।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘মার্চ মাসেই ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার সামনে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রার উদ্বোধনকালে এ কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, নেত্রীর সঙ্গে কথা বলেছি। তিনি বলেছেন ছাত্রলীগকে সম্মেলনের প্রস্তুতি নিতে। নেত্রীর ইচ্ছা আগামী মার্চে স্বাধীনতার মাসে ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলনটি যেন হয়।

ওবায়দুল কাদের বলেন, ছাত্রলীগের এ কমিটির আমলে কিছু নেগেটিভ বিষয় থাকলেও অর্জন ছিল সবচেয়ে বেশি। তাদের আমলে সংগঠন বিশাল রূপ নিয়েছে। এটা তাদের অর্জন। আমি ছাত্রলীগকে বলব, অনতিবিলম্বে নির্বাহী কমিটির সভা ডেকে জাতীয় সম্মেলনের প্রস্তুতি নিন। নেত্রীর ইচ্ছা, আগামী মার্চ মাসে সম্মেলন হোক। এ সময় তিনি ছাত্রলীগকে সম্মেলনের তারিখ ঠিক করতে বলেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/১.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/১-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
বিশেষ প্রতিবেদক । আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘মার্চ মাসেই ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার সামনে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রার উদ্বোধনকালে এ কথা বলেন তিনি। সেতুমন্ত্রী বলেন,...