image_261217.ashraf
দেশ ও দলের স্বার্থে নেতা-কর্মীদের প্রতি ভাগ বাটোয়ারা ছাড়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জন প্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। আজ বুধবার বিকেলে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে জাতীয় শ্রমিক লীগের এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।
২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষ্যে ওই আলোচনা সভার আয়োজন করা হয়। জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রমিক নেতা সিরাজুল ইসলাম, আব্দুস সালাম খান প্রমুখ।
নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ ও সতর্ক থাকার আহ্বান জানিয়ে সৈয়দ আশরাফ বলেন, আমরা যদি নিজেদের মধ্যে কোন্দল করি তবে আমরা দুর্বল হয়ে যাব। ক্ষমতায় আছেন বলেই কি দেশের স্বার্থে, দলের স্বার্থে, শেখ হাসিনার বৃহত্তর স্বার্থে সামান্য দু-চার পয়সার ভাগ বাটোয়ারা আপনারা ত্যাগ করতে পারেন না।
ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে নেতা-কর্মীদের সোচ্চার থাকার পরামর্শ দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আমরা রাষ্ট্রীয় ক্ষমতায় আছি ঠিকই। কিন্তু ক্ষমতায় থেকেও আমরা নিরাপদ নই। এ জন্য আমাদের সব সময় পাহারা দিয়ে রাখতে হবে

তুনতুন হাসানজাতীয়
দেশ ও দলের স্বার্থে নেতা-কর্মীদের প্রতি ভাগ বাটোয়ারা ছাড়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জন প্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। আজ বুধবার বিকেলে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে জাতীয় শ্রমিক লীগের এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান। ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষ্যে ওই আলোচনা সভার আয়োজন করা হয়। জাতীয়...